শিরোনাম
মির্জাপুরে নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন Headline Bullet       টাঙ্গাইল ডিএফএ এর সাধারণ সম্পাদক আতিকুর রহমান জামিলের স্মরণে শোকসভা  Headline Bullet       দেশে এবার নির্মাণ হবে দৃষ্টিনন্দন ২৬১ গম্বুজ মসজিদ Headline Bullet       মির্জাপুরে ফজলুর রহমান খান ফারুক ফুটবলে কালিয়াকৈর চ্যাম্পিয়ন Headline Bullet       অনিয়মের অভিযোগে শিক্ষক বরখাস্ত, প্রতিবাদের শিক্ষার্থীদের ক্লাস বর্জন Headline Bullet       নাগরপুরে জনসভাকে ঘিরে প্রকাশ্যে এলো এমপি-উপজেলা আ’লীগের দ্বন্দ্ব Headline Bullet       মির্জাপুরে ডেঙ্গু সচেতনতায় র‌্যালি Headline Bullet       বিয়ের ২ দিন পর পুকুরে গোসল করতে গিয়ে লাশ হলেন যুবক Headline Bullet       নাগরপুরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত Headline Bullet       মির্জাপুরে দুর্গাপূজার প্রস্তুতি ও আইনশৃৃৃঙ্খলা সভা Headline Bullet      

বাসাইলে বালুভর্তি ট্রাকসহ ভেঙে পড়লো বেইলি ব্রিজ, জনগন চরম দুর্ভোগে

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১২ অক্টোবর ২০২০ - ০৭:৫৮:২০ এএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : বাসাইল-টাঙ্গাইল সড়কের নাকাছিমে বালুভর্তি একটি ট্রাকসহ বেইলি ব্রিজ ভেঙে নদীতে পড়ে গেছে। এই ঘটনায় চালক বের হতে পারলেও হেলপার ট্রাকটির ভেতরে আটকে যায়।

রবিবার (১১ অক্টোবর) রাত ১০.৩০ টার দিকে বাসাইল উপজেলার লাঙ্গুলিয়া নদীর নাকাছিমে এই ঘটনা ঘটে। বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশিদ এই তথ্য নিশ্চিত করেছেন। ওসি হারুনুর রশিদ বলেন, ‘বালুভর্তি একটি ড্রাম ট্রাক টাঙ্গাইল থেকে বাসাইলের দিকে যাচ্ছিলো। এসময় লাঙ্গুলিয়া নদীর নাকাছিমে বেইলি ব্রিজের ওপর ট্রাকটি উঠলে ব্রিজটির একাংশ দেবে যায়। এই ঘটনায় ট্রাকটি ব্রিজে আটকে গিয়ে একাংশ নদীতে পড়ে গেছে। ট্রাকের চালক নামতে পারলেও হেলপার ট্রাকের ভেতরে আটকা পড়ে আছে। তাকে উদ্ধারে বাসাইল ও টাঙ্গাইল ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট কাজ করছে। এই ঘটনায় যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।’ স্থানীয়রা জানান, গুরুত্বপূর্ণ সড়কের বেইলি ব্রিজটি ভেঙে যাওয়ায় বাসাইল ও সখীপুর উপজেলার অসংখ্য মানুষের টাঙ্গাইল সদরের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। টাঙ্গাইল পৌঁছাতে একটি বিকল্প সড়ক থাকলেও এরআগে গত ১ অক্টোবর সেটিরও একটি ব্রিজ ভেঙে যায়। ফলে চরম দুর্ভোগে পড়েছে এসব এলাকার মানুষ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: