শিরোনাম
বঙ্গবন্ধুকে হত্যার মধ্যে দিয়ে স্বাধীনতাকেই হত্যা করা হয়েছে: বঙ্গবীর কাদের সিদ্দিকী Headline Bullet       নাগরপুরে গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা Headline Bullet       চারঘন্টা পর ঢাকার স‌ঙ্গে ট্রেন চলাচল স্বাভা‌বিক Headline Bullet       টাঙ্গাইলে কম্পিউটার ট্রেন ইঞ্জিন বিকল,উত্তর বঙ্গের সাথে যোগাযোগ বন্ধ Headline Bullet       টাঙ্গাইল ক্যাপসুল মার্কেটের পার্কিংয়ের জায়গায় বসানো অবৈধ দোকান উচ্ছেদ Headline Bullet       শেখ রাসেল মিনি স্টেডিয়াম, ৫ বছরে একদিনও হয়নি খেলাধুলা, বসানো হয় গরু-ছাগলের হাট Headline Bullet       মির্জাপুরে অমর একুশে বই মেলা শুরু Headline Bullet       টাঙ্গাইলের ঘাটাইলে ওয়ার্কসপ কর্মচারীকে হত্যা মামলায় গ্রেপ্তার পাঁচ জনকে গ্রেপ্তার Headline Bullet       ১১ দিনেও গ্রেফতার হয়নি পলাতক আরও দুই আসামিপলাতকদের দ্রুত গ্রেফতারের দাবি এলাকাবাসীর Headline Bullet       টাঙ্গাইল যুবলীগ নেতার বিরুদ্ধে সড়ক বিভাগের সড়ক সংস্কার কাজ বন্ধের অভিযোগ Headline Bullet      

টাঙ্গাইলে মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী বাবা-ছেলে গ্রেফতার

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৫ ডিসেম্বর ২০২২ - ০৬:২৬:২৯ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলে যৌতুকের দাবিতে গৃহবধূকে হত্যার দায়ে মৃত্যুদন্ডপ্রাপ্ত স্বামী ও শ্বশুরকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
২০১৬ সালের টাঙ্গাইল জেলার ভুঞাপুর থানার চাঞ্চল্যকর তাছলিমা আক্তার(২৭) হত্যা মামলার মৃত্যুদন্ড সাজাপাপ্ত পলাতক আসামী সোমবার (৫ ডিসেম্বর) ভোরে নারায়ণগঞ্জ থেকে তাদের গ্রেফতার করা হয়। মৃত্যুদন্ডপ্রাপ্ত ওই দুই ব্যক্তি হলো– মজনু (৬১) ও তার ছেলে জহুরুল ইসলাম (৩১)। তাদের বাড়ি টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার অর্জুনা গ্রামে।
র‌্যাব-১৪-এর ৩নং কোম্পানির অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, ২০১৬ সালের ২৩ নভেম্বর জহুরুল তার স্ত্রী তাসলিমা আক্তারকে যমুনা নদীতে চুবিয়ে হত্যা করে। পরে লাশ নদীতে ভাসিয়ে দেয়। হত্যা ও লাশ গুমে জহুরুলকে তার বাবা মজনু সহায়তা করে। ঘটনার পর তাসলিমার বাবা বাদী হয়ে ভূঞাপুর থানায় মামলা করেন। এরপর পুলিশ মজনু ও জহুরুলকে গ্রেফতার করে। তারা দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দেয়। জবানবন্দিতে তারা যৌতুক না দেওয়ায় তাসলিমাকে হত্যা করে বলে জানায়।
টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ২০২০ সালের ৩১ আগস্ট তাদের মৃত্যুদন্ডের আদেশ দেন । মামলা চলাকালে জামিন পেয়ে তারা পলাতক হয়।

সর্বশেষ