শিরোনাম
শেখ রাসেল মিনি স্টেডিয়াম, ৫ বছরে একদিনও হয়নি খেলাধুলা, বসানো হয় গরু-ছাগলের হাট Headline Bullet       মির্জাপুরে অমর একুশে বই মেলা শুরু Headline Bullet       টাঙ্গাইলের ঘাটাইলে ওয়ার্কসপ কর্মচারীকে হত্যা মামলায় গ্রেপ্তার পাঁচ জনকে গ্রেপ্তার Headline Bullet       ১১ দিনেও গ্রেফতার হয়নি পলাতক আরও দুই আসামিপলাতকদের দ্রুত গ্রেফতারের দাবি এলাকাবাসীর Headline Bullet       টাঙ্গাইল যুবলীগ নেতার বিরুদ্ধে সড়ক বিভাগের সড়ক সংস্কার কাজ বন্ধের অভিযোগ Headline Bullet       ২০০ সুবিধাবঞ্চিত শিশু পেলো বিনামূল্যে বই, শিক্ষার্থীদের উচ্ছ্বাস  Headline Bullet       যে স্নানে পূর্ণ মেলে,যে মেলায় ডুব দিয়ে হয় ‘পাপমোচন Headline Bullet       কালিহাতী প্রেসক্লাবের নতুন সভাপতি রঞ্জন ও সম্পাদক মিল্টন Headline Bullet       মির্জাপুরে সড়ক দুর্ঘটনায়  দাখিল পরীক্ষার্থী নিহত Headline Bullet       টাঙ্গাইলে সদর উপজেলা বিএনপির লিফলেট বিতরণ Headline Bullet      

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে টুকুর কটুক্তির প্রতিবাদে ভূঞাপুরে আ.লীগের বিক্ষোভ 

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৪ ডিসেম্বর ২০২২ - ০৬:৩২:৫৬ পিএম


সোনালী বাংলাদেশ নিউজডেস্ক :বিএনপির রাজশাহী বিভাগীয় গণসমাবেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কেন্দ্রীয় যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর কটুক্তিমূলক বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠন। 
রবিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভা মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদের নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল করা হয়। বিক্ষোভ মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাসস্ট্যান্ডে এসে পথসভা শেষে পুনরায় দলীয় কার্যালয়ে গিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা করে নেতৃবৃন্দরা।
পথসভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভা মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ বলেন, ২১ শে আগস্ট গ্রেনেড হামলার ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামি সালাম পিন্টুর ভাই টুকু গত শনিবার রাজশাহী তাদের সমাবেশে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে যে কটুক্তিমূলক বক্তব্যে দিয়েছে তারই প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা করা হয়। তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাচ্ছি। 
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদুল হক টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতা, যুগ্ম সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু প্রমুখ। এছাড়া উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠন ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরাও অংশ নেন।

সর্বশেষ