শিরোনাম

মোটরসাইকেল দুর্ঘটনায় ভাসানী বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহত

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৫ নভেম্বর ২০২২ - ০৫:২০:০৩ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র নুরুল আবসার জুয়েল (২৪) শহরের ময়মনসিংহ সড়কের গণপূর্ত অফিসের সামনে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করেছে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ ফাঁিড়র ইনচার্জ (এস আই) নবীন হোসেন। নিহত কক্সবাজারের শ্রীমুরা উপজেলা নাছিরাপাড়া গ্রামের কবির আহমেদর ছেলে নুরুল আবসার জুয়েল।
নিহত আবসার বিশ্ববিদ্যালয়ে টেক্সটাইল ইঞ্জিনিয়াারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন।
পুলিশ সূত্রে জানা যায়, শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে টিউশনি শেষ করে বিশ্ববিদ্যালয়ে ফেরার সময় শহরের ময়মনসিংহ সড়কের গণপূর্ত বিভাগের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে তার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হেলমেট ভেঙে নুরুল আবসার জুয়েলের মাথায় ঢুকে যায়। ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ ফাঁিড়র ইনচার্জ (এস আই) নবীন হোসেন জানায়,আইনি প্রক্রিয়া শেষে রাতেই তার লাশ বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করা হয়েছে।
বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষ সুত্রে জানা যায়, নিহতের লাশ শুক্রবার (২৫নভেম্বর) জুম্মাবাদ জানায়া শেষে তার নিজ বাড়ীতে দাফন করা হয়েছে ।

সর্বশেষ
জনপ্রিয় খবর