শিরোনাম

যাঁরা নির্বাচন কমিশনার হন তাঁদের মেরুদণ্ড নাই, সখীপুরে জনসভায় কাদের সিদ্দিকী বীরউত্তম

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৪ নভেম্বর ২০২২ - ০৪:০৫:০৭ পিএম

 
শরিফুল ইসলাম বাবুল,সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:টাঙ্গাইলের সখীপুরে ১৯৯৯ সালের ১৫ নভেম্বর টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ সরকারের “ভোটের অধিকার হরণের” প্রতিবাদে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের আয়োজনে জনসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) বিকালে সখীপুর ডাকবাংলো চত্বরে এ জনসভা অনুষ্ঠিত হয়।
উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগ প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবদুস ছবুর খান (সাবেক মেম্বার) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম।
কৃষক শ্রমিক জনতা লীগের জনসভায় বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেন আজকাল যাঁরা নির্বাচন কমিশনার হন, তাঁদের মেরুদণ্ড নাই, তাঁদের কোনো রকমের ব্যক্তিত্ব নাই। মানুষ হিসেবে একটা যে মর্যাদা থাকে এই কমিশনারদের তাও নাই।
তিনি আরও বলেন,কয়েক দিন ধরে শুনছি বন বিভাগ সখীপুরের স্থানীয় বাসিন্দাদের বাড়ি ছাড়ার নোটিশ দিচ্ছে। যাঁদের বাড়ি ঘর আছে, যারা ধান ফলায়, পাট ফলায়, সবজি চাষ করে, তাদের এক ইঞ্চি জায়গার মধ্যে যদি বন বিভাগ মাতব্বরি করতে যায়, তাদের সখীপুর থেকে তাড়িয়ে দেওয়া হবে। যার যেভাবে জায়গা আছে, সে ওই ভাবেই ভোগ করবে। এতে কোনো হস্তক্ষেপ মেনে নেওয়া হবে না।’ 
ভোট চুরি প্রসঙ্গে তিনি বলেন,১৯৯৯ সালের ১৫ নভেম্বর যে ভোট চুরি হয়েছিল তারচেয়ে বেশি ভোট চুরি হয়েছে ২০১৮ সালে। এখন আর আমি ‘৯৯ সালের ভোট চুরির কথা বলতে চাই না।
পৌর কমিটির সভাপতি আবু জাহিদ রিপন ও উপজেলা কমিটির সদস্য আলমগীর সিদ্দিকীর সঞ্চালনায় এ সময় কৃষক শ্রমিক জনতা লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতীক,যুগ্ম সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী, সরকারি সা’দত কলেজের সাবেক ভিপি শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী,জেলা কমিটির সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিম সরকার, জেলা কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ.টি.এম সালেক হিটলু, কালিহাতী উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি লুৎফর রহমান সিদ্দিকী, বাসাইল উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি রাহাত হাসান টিপু, সখীপুর উপজেলা কমিটির সদস্য দুলাল হোসেন মাস্টার,আশিক জাহাঙ্গীরসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর