শিরোনাম
বঙ্গবন্ধুকে হত্যার মধ্যে দিয়ে স্বাধীনতাকেই হত্যা করা হয়েছে: বঙ্গবীর কাদের সিদ্দিকী Headline Bullet       নাগরপুরে গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা Headline Bullet       চারঘন্টা পর ঢাকার স‌ঙ্গে ট্রেন চলাচল স্বাভা‌বিক Headline Bullet       টাঙ্গাইলে কম্পিউটার ট্রেন ইঞ্জিন বিকল,উত্তর বঙ্গের সাথে যোগাযোগ বন্ধ Headline Bullet       টাঙ্গাইল ক্যাপসুল মার্কেটের পার্কিংয়ের জায়গায় বসানো অবৈধ দোকান উচ্ছেদ Headline Bullet       শেখ রাসেল মিনি স্টেডিয়াম, ৫ বছরে একদিনও হয়নি খেলাধুলা, বসানো হয় গরু-ছাগলের হাট Headline Bullet       মির্জাপুরে অমর একুশে বই মেলা শুরু Headline Bullet       টাঙ্গাইলের ঘাটাইলে ওয়ার্কসপ কর্মচারীকে হত্যা মামলায় গ্রেপ্তার পাঁচ জনকে গ্রেপ্তার Headline Bullet       ১১ দিনেও গ্রেফতার হয়নি পলাতক আরও দুই আসামিপলাতকদের দ্রুত গ্রেফতারের দাবি এলাকাবাসীর Headline Bullet       টাঙ্গাইল যুবলীগ নেতার বিরুদ্ধে সড়ক বিভাগের সড়ক সংস্কার কাজ বন্ধের অভিযোগ Headline Bullet      

ঘাটাইলে চলতিপথে বাস থেকে সড়কে লাশ ফেলে পালালো বিনিময় পরিবহন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২১ নভেম্বর ২০২২ - ০৩:০৬:২০ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলের ঘাটাইলে চলতিপথে বাস থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ সড়কে ফেলে রেখে পালিয়েছে গেছে বিনিময় পরিবহন একটি যাত্রীবাহী বাস। রবিবার (২০ নভেম্বর) রাত সাড়ে ৭টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়ক ঘাটাইল বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাত ৮টার দিকে অজ্ঞাত ব্যক্তিটিকে উদ্ধার করে পুলিশ।
স্থানীয়রা জানান, বাসটি দ্রæত গতিতে চলছিল। হঠাৎ চলন্ত অবস্থায় এক ব্যক্তিকে সড়কে ফেলে রেখে বেপরোয়া গতিতে পালিয়ে যায়। পরে ঘাটাইল থানা পুলিশকে অবগত করলে পুলিশ দ্রæত পৌঁছে মরদেহটি উদ্ধার করে।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সোমবার (২১ নভেম্বর) সকালে ঘাটাইল থানার ডিউটি অফিসার মনিরুল ইসলাম জানিয়েছেন, এখনো মরদেহের পরিচয় মেলেনি।ময়নাতদন্তের জন্য মরদেহটি টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এ বিষয়ে ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) আজহারুল ইসলাম জানান, রবিবার রাতে বিনিময় পরিবহনের একটি বাস থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মরদেহ ঘাটাইল বাসস্ট্যান্ডে ফেলে রেখে গেছে এমন খবরে মরদেহটি ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়। মরদেহটির পরিচয় শনাক্ত ও বিনিময় পরিবহনের বাসটি আটক করতে পুলিশ কাজ করছে।

সর্বশেষ