শিরোনাম
শেখ রাসেল মিনি স্টেডিয়াম, ৫ বছরে একদিনও হয়নি খেলাধুলা, বসানো হয় গরু-ছাগলের হাট Headline Bullet       মির্জাপুরে অমর একুশে বই মেলা শুরু Headline Bullet       টাঙ্গাইলের ঘাটাইলে ওয়ার্কসপ কর্মচারীকে হত্যা মামলায় গ্রেপ্তার পাঁচ জনকে গ্রেপ্তার Headline Bullet       ১১ দিনেও গ্রেফতার হয়নি পলাতক আরও দুই আসামিপলাতকদের দ্রুত গ্রেফতারের দাবি এলাকাবাসীর Headline Bullet       টাঙ্গাইল যুবলীগ নেতার বিরুদ্ধে সড়ক বিভাগের সড়ক সংস্কার কাজ বন্ধের অভিযোগ Headline Bullet       ২০০ সুবিধাবঞ্চিত শিশু পেলো বিনামূল্যে বই, শিক্ষার্থীদের উচ্ছ্বাস  Headline Bullet       যে স্নানে পূর্ণ মেলে,যে মেলায় ডুব দিয়ে হয় ‘পাপমোচন Headline Bullet       কালিহাতী প্রেসক্লাবের নতুন সভাপতি রঞ্জন ও সম্পাদক মিল্টন Headline Bullet       মির্জাপুরে সড়ক দুর্ঘটনায়  দাখিল পরীক্ষার্থী নিহত Headline Bullet       টাঙ্গাইলে সদর উপজেলা বিএনপির লিফলেট বিতরণ Headline Bullet      

বিএনপির সমাবেশে বাধা ও গাড়ি বন্ধ করায় জনসমাগম বেশি হয়েছে–কাদের সিদ্দিকী

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৬ নভেম্বর ২০২২ - ০৬:৫৪:২৪ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেন, খালেদা জিয়াকে আবারো জেলে পাঠানোর কথা বলা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঠিক হয়নি। কারণ কারো উপকার করে তা বলতে হয় না। আপনার বাবা শুনলে (বঙ্গবন্ধু) রাগ করতেন, কষ্ট পেতেন। দেশের বিভিন্ন স্থানে বিএনপির সমাবেশে বাধা দেওয়া ও গাড়ি বন্ধ করাও ঠিক হয়নি। গাড়ি চালু থাকলে যে লোক হতো গাড়ি বন্ধ করায় পায়ে হেঁটে সমাবেশে তার চেয়ে বেশি মানুষ হয়েছে। তাই এসব করে পার পাওয়া যায় না। আপনি দেশের মালিক নন সেবক।

শনিবার (৫ নভেম্বর) বিকেলে টাঙ্গাইলের সখীপুরে কৃষক শ্রমিক জনতা লীগের গত জাতীয় সংসদ নিবার্চনে পুলিশের গায়েবি মামলায় কারাবরণ করা ৬২জন নেতা-কর্মীকে দেওয়া এক সংবর্ধনা সভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, ২০১৮ সালের নির্বাচন কোন নির্বাচনই হয়নি। সবাই বলে সেটা ছিল ভোট চুরির নির্বাচন। আমার মেয়ে যদি নির্বাচিত হত তাহলে আমরাও হতাম ভোট চোরের দল।

ঐক্যফ্রন্টের যারা নির্বাচিত হয়েছেন তারাও চুরির ভোটে নির্বাচিত। তিনি আরো বলেন,আমরা ঐক্যফ্রন্টে গিয়েছিলাম ড.কামালকে ভাল নেতা মনে করে। কিন্তু তিনি ভাল নেতা নন,ভাল মানুষ। সভায় আবদুস ছবুরের সভাপতিত্বে,দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান খোকা বীর প্রতীক,নাসরিন সিদ্দিকী, ইকবাল সিদ্দিকী, শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, শফিকুল ইসলাম দেলুয়ার, বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিম সরকার, হাবিবুন্নবী সোহেল,এটিএম সালেক হিটলু, সানোয়ার হোসেন, আবু জাহিদ রিপন, আলমগীর সিদ্দিকী, দুলাল হোসেন প্রমুখ বক্তব্য দেন।

সর্বশেষ