শিরোনাম
টাঙ্গাইলে বাছিরন নেছা উচ্চ বিদ্যালয়ে ৫৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন Headline Bullet       টাঙ্গাইলে বাণিজ্যিকভাবে চাষ হচ্ছে মহৌষধি ‘ননী ফল’ Headline Bullet       কয়লা সংকট সমাধানের দাবিতে টাঙ্গাইলে ইট মালিক সমিতির মানববন্ধন Headline Bullet       ভূঞাপুরে ছোট ভাইকে বাঁচাতে লাঠির আঘাতে প্রাণ হারাল বড় ভাই, গ্রেফতার ৪ Headline Bullet       উৎসাহ ও উদ্দিপনার মধ্য দিয়ে মির্জাপুর কম্ফিট কম্পোজিট নীট লি. এ শ্রমিকদের ভোট গ্রহন। Headline Bullet       বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে টাঙ্গাইল বালক দল চ্যাম্পিয়ন Headline Bullet       কালিহাতীর প্রাক্তন শিক্ষক শম্ভূনাথ আর্যের পরলোকগমন Headline Bullet       সভাপতি রুহান সম্পাদক রাজন মির্জাপুরে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত Headline Bullet       মির্জাপুরে মানবতায় আমরা সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Headline Bullet       জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি কোরবান আলী আর নেই Headline Bullet      

আগামীকাল টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সম্মেলন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৬ নভেম্বর ২০২২ - ০৭:১২:২৫ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : দীর্ঘদিন পর সম্মেলন ঘিরে উজ্জীবিত হয়ে উঠেছে আওয়ামী লীগের তৃনমুলের নেতাকর্মীরা । শহর জুড়ে এখন সাজসাজ রব । সম্মেলনকে কেন্দ্র করে পদপ্রত্যাসী নেতা কর্মীর ব্যানার ও ফ্যাষ্টুনে ছেয়ে গেছে পুরো শহর । শহরে বিভিন্ন জায়গায নির্মান করা হয়েছে শতাধিক তোরণ ।
আগামীকাল (সোমবার ৭ নভেম্বর) টাঙ্গাইল স্টেডিয়ামে মাঠে সম্মেলনের সকল প্রস্ততি সম্পন্ন হয়েছে ।
জানা যায় সম্মেলন উদ্বোধন করবেন আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক । প্রধান অতিথি হিসাবে উপিস্থত থাকছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের । প্রধান বক্তা হিসাবে থাকছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আযম ।
ত্রি-বার্ষিক এ সম্মেলনে সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীরম্ুিক্তযোদ্ধা ফজলুর রহমান ফারুক।
সর্বশেষ আওয়ামী লীগের সম্মেলন হয়েছে ২০১৫ সালে ১৮ অক্টোবর টাঙ্গাইল আউটার স্টেডিয়ামে। ঐ সম্মেলনে বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফারুক সভাপতি ও জোয়াহের ইসলাম জোয়াহেরকে কে সাধারন সম্পাদক তিন বছরের জন্য ১০১ সদস্যের কমিটি হরা হয় ।
ত্রি-বার্ষিকী সম্মেলনে আলোচনায় রয়েছেন সভাপতি পদে বীরমুক্তিযোদ্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলাপরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক।সাধারন সম্পাদক পদে বর্তমান সাধারন সম্পাদক জোয়াহের ইসলাম (ভিপি)জোয়াহের।বর্তমান যুগ্ন সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি ও যুগ্ন সাধারণ সম্পাদক নাহার আহমেদ ।
টাঙ্গাইল সদর আওয়ামী লীগের সভাপতি ফারুক হোসেন মানিক বলেন -আগামী কাল জেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে তৃনমৃল নেতা কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে । এ সম্মেলনে প্রায় লক্ষাধিক লোকের সমাগম হওয়ার সম্ভাবনা রয়েছে ।
টাঙ্গাইল জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মির্জা আনোয়ার হোসেন বাবুল বলেন সম্মেলনকে সফল ও স¦ার্থক করার জন্যে প্রায় পনেরশত ভলিন্টিয়ার অর্ন্তভুক্ত করা হয়েছে । তার মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগ স্বেচ্ছসেবক লীগের ভুমিকা অন্যতম চারশত থেকে সারে চারশত নেতাকর্মী ভলিন্টিয়ারের দায়িত্ব পালন করবে ।
টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু বলেন সমে¥লনকে ঘিরে ইতিমধ্যে সারা টাঙ্গাইল শহরে আনাচে কানাচে ব্যানার ফ্যাষ্টুন ভরে গেছে । আগামী নির্বাচনে যাতে আমারা টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ভাবে কাজ করে জননেত্রী শেখ হাসিনাকে বাংলাদেশে আবার প্রধানমন্ত্রী বানাতে পারি সেই জন্যে আমাদের নবীন ও প্রবীনদের সমন্বয়ে একটি উদীয়মান তরুন কমিটি উপহার দেওয়ার জন্য নেত্ববৃন্দের কাছে আশা রাখি ।
টাঙ্গাইল জেলা কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৈয়দ মাহমুদ তারেক পুলু বলেন – টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের নির্দেশে মঞ্চ তৈরির দায়িত্বে আছি ।আমরা সংকিত আমরা ভীত এজন্যে যে ইতিমধ্যে আমরা ১২ টি উপজেলায় আমাদের সাংগঠনিক সফর করেছি ,সাংগঠনিক সফরের মধ্যে দিয়ে আমরা যেটি বুঝতে পেরেছি এরকম ৪টি স্টেডিয়াম যদি পরিমাপ করা হয় তাহলেও আমাদের লোকের সংকলন হবে না । আমরা আশাবাদী এ সম্মেলন টাঙ্গাইল জেলা আওয়ামী পরিবারের জন্য মাইলফলক হিসাবে উদাহারণ হয়ে থাকবে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: