শিরোনাম
টাঙ্গাইলে বাছিরন নেছা উচ্চ বিদ্যালয়ে ৫৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন Headline Bullet       টাঙ্গাইলে বাণিজ্যিকভাবে চাষ হচ্ছে মহৌষধি ‘ননী ফল’ Headline Bullet       কয়লা সংকট সমাধানের দাবিতে টাঙ্গাইলে ইট মালিক সমিতির মানববন্ধন Headline Bullet       ভূঞাপুরে ছোট ভাইকে বাঁচাতে লাঠির আঘাতে প্রাণ হারাল বড় ভাই, গ্রেফতার ৪ Headline Bullet       উৎসাহ ও উদ্দিপনার মধ্য দিয়ে মির্জাপুর কম্ফিট কম্পোজিট নীট লি. এ শ্রমিকদের ভোট গ্রহন। Headline Bullet       বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে টাঙ্গাইল বালক দল চ্যাম্পিয়ন Headline Bullet       কালিহাতীর প্রাক্তন শিক্ষক শম্ভূনাথ আর্যের পরলোকগমন Headline Bullet       সভাপতি রুহান সম্পাদক রাজন মির্জাপুরে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত Headline Bullet       মির্জাপুরে মানবতায় আমরা সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Headline Bullet       জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি কোরবান আলী আর নেই Headline Bullet      

বিএনপি দেশে এক অস্থিশীল পরিবেশ সৃষ্টি করতে চাইছে ……… কৃষিমন্ত্রী

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৪ নভেম্বর ২০২২ - ০৮:০৭:০৯ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : বিএনপি যত আন্দোলনের কথাই বলুক আর হুমকির কথাই বলুক আবারও তারা ২০১৪ ও ২০১৫ সালের মত বিএনপি দেশে এক অস্থিশীল পরিবেশ সৃষ্টি করতে চাচ্ছে,তান্ডব ঘটাতে চাচ্ছে এটি আর বাংলাদেশে করতে পারবে না। সর্বশেষে বিএনপি একটা পর্যায় গিয়ে তারা নির্বাচনে আসবে। শুক্রবার (৪ নভেম্বর) সকালে টাঙ্গাইল ষ্টেডিয়ামে আগামী ৭ নভেম্বর জেলা আওয়ামী লীগের প্রস্তুতি পরিদর্শনে এসে মন্ত্রী এসব কথা বলেন।
সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক বলেন -আমরা বারবার বলেছি সংবিধানে সুষ্পষ্ট ভাবে লেখা আছে যে সরকার ক্ষমতায় থাকবে সেই সরকারই নির্বাচনের দায়িত্ব থাকবে , আসলে নির্বাচন পরিচালনা করা সরকারের দায়িত্ব না,এটির দায়িত্ব¡ হলো নির্বাচন কমিশনের।নির্বাচন কমিশন সমস্ত দায়িত্বে থাকবে তাদের নিদের্শ অনুযায়ি তখন দেশ চলবে । কাজেই এখানে আওয়ামী লীগ কোন বিষয় না , নির্বাচন কমিশন করা হযেছে একটি আইনের আওতায় তাদের দায়িত্ব পালন করবে এবং বাংলাদেশে সুষ্ঠও সুন্দর ভাবে নির্বাচন হবে ।
তিনি আরও বলেন- ঐতিহ্যবাহী টাঙ্গাইল জেলার আওয়ামীলীগরে সম্মেলন আগামী ৭ নভেম্বর টাঙ্গাইল ষ্টেডিয়াম মাঠে টাঙ্গাইল জেলা সম্মেলনকে কেন্দ্র করে টাঙ্গাইলে তৃনমুল পর্যায়ে গ্রামে গঞ্জে উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে । বাংলাদেশ পকিস্তার হওয়ার পর থেকে ১৯৪৯ সালের ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠা হয়েছে । আওয়ামী লীগ প্রতিষ্ঠাকলে টাঙ্গাইলের সন্তান প্রথম মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীকে সভাপতি ও শামছুল হককে সাধারন সম্পাদক করে পুর্ব পাকিস্তান আওয়ামী মুসলিম গঠন করা হয় । তারা দল গঠনে অনেক ভুমিকা রেখেছে।সকল আন্দোলন সংগ্রামে বাংলাদেশের সকল গনতান্ত্রিক আন্দোলনে টাঙ্গাইলের ভুমিকা ছিল অসাধারণ।টাঙ্গাইল সার্বিক রাজনৈতি ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির অনেক বড় এ টাঙ্গাইল অঞ্চলে । এই সম্মেলনটি এ সময় ২০২৩ সালের নির্বাচনে জাতীয় নির্বাচনে ভুমিকা রাখবে । একদিকে টাঙ্গাইল মুক্তিযুদ্ধের স¦াধীনতা পক্ষের চেতনা ,আগামী নির্বাচনকে কেন্দ্র বিএনপি সহ অন্যন্য বিরোধী দল বিশেষ করে মুক্তিযোদ্ধের চেতানা বিরোধী ধর্মান্ধ দল গুলো তারাও খুবই তৎপর ।
তারা দেশে ও বিদেশে নানান রকম ষড়যন্ত্র করে যাচ্ছে । এটি মেকাবেলা করার জন্য টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের নেতা কর্মীরা খুবই ঐক্যবদ্ধ । টাঙ্গাইল সম্মেলনের মধ্য দিযে আওয়ামীলীগ আরও সুসংগঠিত, সুশৃঙ্খল ও শক্তিশালী হবে । একদিকে সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে সরকার কে ক্ষমতাচ্যুত করার জন্য তত্ত¡বধায়ক সহ অনেক গুলো দাবি যে দাবির কোন যুক্তিকতা নাই। এগুলো মোকাবেলা করার জন্য অপরদিকে আগামী নির্বাচনকে সামনে রেখে এ সম্মেলন খুবই গুরুত্বপুর্ন। আমরা যে তৎপরতা দেখছি ইনশাআল্লাহ কর্মীরা একটি ঐতিহাসিক সম্মেলনও উদ্বোধনটি একটি মহাসমাবেশ পরিনত হবে । আমি আশাবাদী মানুষ আমার দৃঢ় বিশ^াস এ সম্মেলনটি সারাবাংলাদেশে একটি নতুন উদাহারন সৃষ্টি করবে ।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামিলীগের সভাপতিও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক,সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের), টাঙ্গাইল সদর আসনের সংসদ সদস্য আলহাজ মো.ছানোয়ার হোসেন, গোপালপুর-ভুয়াপুর আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির,নাগরপুর আসনের সংসদ সদস্য আলহাজ আহসানুল ইসলাম টিটু সহ জেলা আওয়ামীলিগের নেতৃবৃন্দ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: