শিরোনাম
কালিহাতীতে ৬ দোকান ভস্মীভূত Headline Bullet       ভূঞাপুরে বালু উত্তোলন বন্ধে লাঠি ও ঝাঁড়ু– নিয়ে এলাকাবাসীর মানববন্ধন Headline Bullet       কালিহাতীতে স্মরণ সভা অনুষ্ঠি Headline Bullet       প্যাড়াডাইস পাড়ায় দুর্গাপূজার প্লাটিনাম জয়ন্তী উদযাপিত হবে Headline Bullet       নির্বাচনে সব দলের অংশগ্রহন নিশ্চিত করতে সর্বাত্বক চেষ্টা করবে সরকার —কৃষিমন্ত্রী Headline Bullet       নিজ উপজেলায় সংবর্ধনায় সিক্ত বিশ্বজয়ী তাকরীম Headline Bullet       টাঙ্গাইলে জেলা ছাত্রদলের সদস্য সচিব জেলা হাজতে  Headline Bullet       টাঙ্গাইলের মির্জাপুর ২৪ জাতের কুকুরের খামার, আমদানির চেয়ে ৫০ ভাগ সাশ্রয় Headline Bullet       কালিহাতীতে শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত Headline Bullet       পুলিশ ফাঁড়িতে আসামীর আত্মহত্যা, হত্যার অভিযোগে এলাকাবসীর বিক্ষোভ Headline Bullet      

অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৩ আগস্ট ২০২২ - ০৭:৫৯:৫১ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলে অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যাম হেকমত সিকদার।

শনিবার (১৩ আগস্ট) সকাল ১১ টায় টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামের তিনি সংবাদ সম্মেলন করেন।

লিখিত বক্তব্যে তিনি জানান, ইউনিয়নবাসির কল্যাণমূলক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রাখেন। তাদের সুখে-দুখে বিপদে-আপদে পাশে থেকে থাকেন। ফলে গত দুই বার তিনি জনগণের সর্বোচ্চ সমর্থন নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। বর্তমানে বিএনপি-জামাতসহ একটি স্বার্থান্বেষী মহল জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে নানা অপপ্রচার চালাচ্ছে। তারা বিভিন্ন সময়ে মানববন্ধনের নাম করে স্থানীয়ভাবে বিশৃঙ্খলা সৃষ্টি করার পায়তারা করছে। শুধু তার ব্যক্তিগত ভাবমূর্তি বিনষ্ট নয়, দলীয় সরকারের বিরুদ্ধে নানা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এতে ব্যাহত হচ্ছে সরকারের উন্নয়ন কর্মকান্ড। ধোকায় পরছে এলাকার কিছু নিরীহ জনসাধারণ।

তিনি আরও জানান, টাঙ্গাইলের খান পরিবারের ইন্দনে বিএনপি-জামাত সঙ্গবন্ধ হয়ে তার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে। তার উন্নয়ন কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে স্থানীয় জামায়াত নেতা হাবিবুল্লাহ বাহারের সাথে বিরোধ সৃষ্টি হয়। ঐ বিরোধকে কেন্দ্র করে স্থানীয় বিএনপি-জামায়াত নেতারা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে। এর পরিপ্রেক্ষিতে এলাকার সহস্রাধিক নারী-পুরুষ একত্রিত হয়ে তার পক্ষে পাল্টা মানববন্ধন ও বিক্ষোভ করে। এসব ঘটনায় সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: