শিরোনাম
ঈদে মহাসড়কে কোনো যানজট হবে না Headline Bullet       বাসাইলে ৭০০ জনের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার বিতরণ Headline Bullet       স্ত্রীকে হত্যা স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড Headline Bullet       শিক্ষক হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে শিক্ষক সমিতির মানববন্ধন Headline Bullet       দেলদুয়ার আটিয়া ইউনিয়নে পরাজিত নৌকা প্রার্থীর’ উপর হামলার প্রতিবাদে মানববন্ধন Headline Bullet       টাঙ্গাইলে শহীদ জাহাঙ্গীর হোসেনের ৫১তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল Headline Bullet       টাঙ্গাইলে স্কুলছাত্র শিহাব হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ Headline Bullet       ঘাটাইলে কারখানা নির্মাণের প্রতিবাদে মানববন্ধন Headline Bullet       টাঙ্গাইলে হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন Headline Bullet       শিক্ষার্থী শিহাব হত্যায় সৃষ্টি স্কুলের ৯ শিক্ষক আটক Headline Bullet      

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাকুয়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান জিন্নাহর বিকল্প নাই

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৬ জুন ২০২২ - ০৮:২৪:২৭ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক: উন্নয়নের ধারা অব্যহত রাখতে টাঙ্গাইল জেলার  সদর উপজেলার কাকুয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী জিন্নাহর কোন বিকল্প নেই বলে মনে করছেন এলাকাবাসী। এ ইউনিয়নটির উন্নয়ন চোখে দেখার  মত উন্নয়ন। এতে ইউনয়িনবাসী ও ভাতা ভোগীরা খুশি।এ ইউনিয়নের অধকিাংশ মানুষ কৃষিজীবি। তারা কৃষি কাজের উপর নির্ভর করে এবং মাঠে পরিশ্রম করে ফসল ফলায় । এ ইউনিয়নের লোক সংখ্যা প্রায় ৪৫ হাজার, ভোটার সংখ্যা ২০ হাজার উপরে। এর নেতৃত্ব দিয়ে যাচ্ছেন র্দীঘ ৫ বছর যাবৎ সফল চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী জিন্নাহ । তিনি ২০১৭ সাল থেকে ২০২২ সাল অদ্যবধি  চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করছেন।

জনগনের ভোটে  ২০১৭ সালের ২৪ সেপ্টেম্বর নির্বাচনে  নির্বাচিত হন ,দায়িত্ব নেন ১১ নভেম্বর ২০১৭ সাল ।  চেয়ারম্যানের দায়িত্ব নিয়ে জনগণকে সাথে নিয়ে গ্রাম গুলোতে উন্নয়ন মূলক কাজ করছেন। গ্রাম থেকে সন্ত্রাস নির্মুল করেছেন। সন্ত্রাস, মাদক ও নেশা নির্মুল করতে তিনি বদ্ধপরিকর ।গ্রামে ছোট ছোট রাস্তায় আরসিসি পাইপ, ইটের সলিং, ড্রেন, কালর্ভাট, গাইড ওয়াল, নলকূপ, মাটির রাস্তা, বয়স্ক ভাতা, প্রতিবিন্ধী ভাতা, বিধবা ভাতা, মাতৃকালীন ভাতা, ডিজিডির খাদ্য সহায়তা, সেনেটারী ল্যাট্রিন, মাদ্রাসা স্কুল কলেজ গ্যারেজ, হাট-বাজারের উন্নয়ন, করোনা কালীন সময়ে মাস্ক বিতরণ, হাত ধৌয়ার জন্য হ্যান্ড সেনেটারী এবং সচেতনা মূলক র্কমকান্ড চালিয়ে যাচ্ছেন। যাহা অতীতে কোন চেয়ারম্যানদের এসব র্কমকান্ড করতে দেখা যায়নি। ধনী-দরিদ্র সব মানুষই তার কাছে সমান বলে ইউনিয়নের মানুষ জানান।

 উন্নয়নের বিষয়টি নিয়ে চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, জনগণ আমাকে ভোট দিয়েছেন ইউনিয়নের উন্নয়ন মূলক কাজ ও মানুষের পাশে থাকার জন্য। আমার সাধ্য মত চেষ্টা করে যাচ্ছি।দেখার মালিক আল্লাহ। যে কয়েক দিন বেঁচে আছি তত দিন যেন জনগনের পাশে থেকে ইউনিয়নের উন্নয়ন মূলক কাজ করতে পারি এটিই  আমার আশা, ভোট জনগনের হাতে যাকে খুশি তাকে দিবে তবে আমি ইউনিয়নের র্সবস্তরের মানুষের পাশে থেকে উপকারের চেষ্টা করছি । তবে জনগণ আমার কথায় যাতে  কষ্ট না পায় তার জন্য সার্বক্ষনিক চেষ্টা চালাচ্ছি ।

তিনি আরো বলেন, আগামী ২৭ জুলাই ৯ নং কাকুয়া ইউনিয়ন পরিষদের  দশম ধাপে নির্বাচন । আমি আবারও চেয়ারম্যান প্রার্থী। ইউপি নির্বাচনে জনগনের ভোটে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে শিক্ষা ,স্বাস্থ্য ও কৃষি উন্নয়ন ঘটিয়ে আমার ইউনয়িনকে মডেল হিসাবে গড়ে তুলবো, ইনশআল্লাহ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: