শিরোনাম
ঈদে মহাসড়কে কোনো যানজট হবে না Headline Bullet       বাসাইলে ৭০০ জনের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার বিতরণ Headline Bullet       স্ত্রীকে হত্যা স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড Headline Bullet       শিক্ষক হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে শিক্ষক সমিতির মানববন্ধন Headline Bullet       দেলদুয়ার আটিয়া ইউনিয়নে পরাজিত নৌকা প্রার্থীর’ উপর হামলার প্রতিবাদে মানববন্ধন Headline Bullet       টাঙ্গাইলে শহীদ জাহাঙ্গীর হোসেনের ৫১তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল Headline Bullet       টাঙ্গাইলে স্কুলছাত্র শিহাব হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ Headline Bullet       ঘাটাইলে কারখানা নির্মাণের প্রতিবাদে মানববন্ধন Headline Bullet       টাঙ্গাইলে হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন Headline Bullet       শিক্ষার্থী শিহাব হত্যায় সৃষ্টি স্কুলের ৯ শিক্ষক আটক Headline Bullet      

টাঙ্গাইলের ১৮টি ইউপি নির্বাচনে নির্বাচনী

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৪ জুন ২০২২ - ০৯:৫৩:৫৭ পিএম

 
সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : আগামীকাল ইউপি নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে জেলা নির্বাচন অফিস। মঙ্গলবার দুপুর থেকে ভোট কেন্দ্রগুলোতে নির্বাচনী সরঞ্জাম পাঠানো শুরু হয়েছে। নির্বাচনকে অবাধ ও নিরপেক্ষ করতে পর্যাপ্ত সংখ্যক আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।
এদিকে অনিবার্য কারন দেখিয়ে জেলার মধুপুর উপজেলা অরনখোলা ও ফুলবাকচালা ইউনিয়ন এবং গোপালপুর উপজেলার হেমনগর ও ঝাউয়াইল ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থগিত করেছেন নির্বাচন কমিশন। ফলে জেলায় মোট ২২ টিতে নির্বাচনের কথা থাকলেও ১৮টি ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে কাল। এর মধ্যে ১৭টি ইউনিয়নে সাধারন এবং দেলদুয়ার উপজেলা আটিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।
টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা এ এইচ কামরুল হাসান জানান, বুধবার জেলার ২২টি ইউপি নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল এর মধ্যে নির্বাচন কমিশন থেকে মধুপুর উপজেলা অরনখোলা ও ফুলবাক চালা ইউনিয়নের নির্বাচন স্থগিত করেছেন। এছাড়াও গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়নের নির্বাচন অনিবার্যকারন দেখিয়ে স্থগিত করেছেন নির্বাচন কমিশন।  ফলে মোট ১৯ ইউনিয়নে ভোট গ্রহন হবে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: