শিরোনাম
ঈদে মহাসড়কে কোনো যানজট হবে না Headline Bullet       বাসাইলে ৭০০ জনের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার বিতরণ Headline Bullet       স্ত্রীকে হত্যা স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড Headline Bullet       শিক্ষক হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে শিক্ষক সমিতির মানববন্ধন Headline Bullet       দেলদুয়ার আটিয়া ইউনিয়নে পরাজিত নৌকা প্রার্থীর’ উপর হামলার প্রতিবাদে মানববন্ধন Headline Bullet       টাঙ্গাইলে শহীদ জাহাঙ্গীর হোসেনের ৫১তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল Headline Bullet       টাঙ্গাইলে স্কুলছাত্র শিহাব হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ Headline Bullet       ঘাটাইলে কারখানা নির্মাণের প্রতিবাদে মানববন্ধন Headline Bullet       টাঙ্গাইলে হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন Headline Bullet       শিক্ষার্থী শিহাব হত্যায় সৃষ্টি স্কুলের ৯ শিক্ষক আটক Headline Bullet      

শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত দাড়িয়াপুর ইউনিয়নের স্বতত্ব চেয়ারম্যান প্রার্থী ছানোয়ার হোসেন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৩ জুন ২০২২ - ০৯:৫৪:০২ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলের সখিপুর উপজেলার দাড়িয়াপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আনারস প্রতীক নিয়ে প্রার্থী মো:ছানোয়ার হোসেন শেষ মুহূর্তে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

সোমবার (১৩জুন) বিকালে সরেজমিনে দেখা যায়, ইউনিয়নের দাড়িয়াপুর বাজারে বিভিন্ন জায়গায় তিনি লিফলেট বিতরণ করেন এবং মোটর সাইকেল শোডাউন করেন। স্থানীয় জনগন সাদরে তাকে আমন্ত্রণ জানাচ্ছেন। প্রতিটি জনসংযোগে স্থানীয় জনগণের অংশগ্রহণ চোখে পড়ার মতো। নির্বাচিত করতে চান স্থানীয় ভোটাররা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো.ছানোয়ার কে । মো. ছানোয়ার হোসেন বলেন, আমি নির্বাচিত হলে এই ইউনিয়নকে একটি আদর্শ ইউনিয়ন হিসাবে সাজাবো , যত অনিয়ম দুর্নীতি মাদক , বাল্যবিবাহ এবং ইউনিয়ন বাসি যে মৌলিক অধিকার হতে বঞ্চিত হচ্ছে তা আমি শতভাগ নিশ্চিত করার চেষ্টা করবো ইনশাআল্লাহ। তিনি আরও বলেন আপনারা আমাকে সহযোগিতা করবেন এবং ইউনিয়ন বাসী প্রতি আমার আহবান আগামী ১৫ই জুন আমাকে আনারস মার্কায় একটি করে ভোট দিয়ে বিজয়ী করবেন। এলাকার উন্নয়নে তিনি রাস্তাঘাট খারাপ , বাজার ঘাট খারাপ আছে, সরকারী যে সকল সুবিধা আছে যেমন বয়স্ক ভাতা বিধবা ভাতা এগুলো নিয়ে শতভাগ কাজ করবেন ।
তিনি আরো বলেন, দাড়িয়াপুর ইউনিয়নের জনগণ দল-মত-নির্বিশেষে তার সাথে আছে। আগামী ১৫ জুনের নির্বাচনে জনগণ তার আনারস প্রতীক কে জয়যুক্ত করবে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: