শিরোনাম
ঈদে মহাসড়কে কোনো যানজট হবে না Headline Bullet       বাসাইলে ৭০০ জনের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার বিতরণ Headline Bullet       স্ত্রীকে হত্যা স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড Headline Bullet       শিক্ষক হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে শিক্ষক সমিতির মানববন্ধন Headline Bullet       দেলদুয়ার আটিয়া ইউনিয়নে পরাজিত নৌকা প্রার্থীর’ উপর হামলার প্রতিবাদে মানববন্ধন Headline Bullet       টাঙ্গাইলে শহীদ জাহাঙ্গীর হোসেনের ৫১তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল Headline Bullet       টাঙ্গাইলে স্কুলছাত্র শিহাব হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ Headline Bullet       ঘাটাইলে কারখানা নির্মাণের প্রতিবাদে মানববন্ধন Headline Bullet       টাঙ্গাইলে হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন Headline Bullet       শিক্ষার্থী শিহাব হত্যায় সৃষ্টি স্কুলের ৯ শিক্ষক আটক Headline Bullet      

মির্জাপুরে ইয়াবাসহ ১ আটক

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১২ জুন ২০২২ - ০৪:৩৭:৪৬ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলের মির্জাপুরে দুই হাজার ৩৮০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে টাঙ্গাইল র‌্যাব-১২। 

শনিবার ১১ (জুন) দুপুরে উপজেলার গোড়াই বড়টেকি গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার গাড়ামাসী গ্রামের লব গোস্বামীর ছেলে গৌরাঙ্গ গোস্বামী (২৮)। 

এসময় তার কাছে থাকা ৫ লাখ ৯৫ হাজার টাকা মূল্যের দুই হাজার ৩৮০ পিস ইয়াবা এবং  মোবাইল ফোন উদ্বার করা হয়।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানান, আটককৃত আসামীকে মাদকদ্রব্য ইয়াবা অবৈধভাবে সংগ্রহ করে টাঙ্গাইল জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের নিকট তার চাহিদা অনুযায়ী বিক্রি করে আসছিলো। তার বিরুদ্ধে মির্জাপুর থানায়  মাদক মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: