শিরোনাম
ঈদে মহাসড়কে কোনো যানজট হবে না Headline Bullet       বাসাইলে ৭০০ জনের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার বিতরণ Headline Bullet       স্ত্রীকে হত্যা স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড Headline Bullet       শিক্ষক হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে শিক্ষক সমিতির মানববন্ধন Headline Bullet       দেলদুয়ার আটিয়া ইউনিয়নে পরাজিত নৌকা প্রার্থীর’ উপর হামলার প্রতিবাদে মানববন্ধন Headline Bullet       টাঙ্গাইলে শহীদ জাহাঙ্গীর হোসেনের ৫১তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল Headline Bullet       টাঙ্গাইলে স্কুলছাত্র শিহাব হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ Headline Bullet       ঘাটাইলে কারখানা নির্মাণের প্রতিবাদে মানববন্ধন Headline Bullet       টাঙ্গাইলে হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন Headline Bullet       শিক্ষার্থী শিহাব হত্যায় সৃষ্টি স্কুলের ৯ শিক্ষক আটক Headline Bullet      

টাঙ্গাইলের প্রয়াত সাবেক প্রতিমন্ত্রী গৌতম চক্রর্বতীর শ্রাদ্ধের আয়োজন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৬ জুন ২০২২ - ০৯:০৬:৫৮ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : সাবেক প্রতিমন্ত্রী এবং বিএনপি এর পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক গৌতম চক্রর্বতীর শ্রাদ্ধের আয়োজন করা হয়ছে।
এ উপলক্ষে সোমবার ৬(জুন) টাঙ্গাইলের নাগরপুর তার নিজ বাসভবনে নানা ধর্মীয় আচার-অনুষ্ঠানের মাধ্যমে আয়োজন করা হয়েছে। এসময় প্রয়াতের স্ত্রী, পুত্র, কন্যা ও আত্মীয়-স্বজন সহ শুভানূধ্যায়ীরা উপস্থিত থেকে পরলোকের আত্মার শান্তি কামনা করেন।
এ সময় সাবেক মন্ত্রী নূর মোহাম্মদ খান, ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক সম্পাদক ইমরান সালেহ প্রিন্স ,কেন্দ্রীয় বি এনপির নির্বাহী সদস্য নিপুন রায় চৌধুরী, টাঙ্গাইল জলো বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. ফরহাদ ইকবাল,ঢাকা মহানগর উত্তর জাসাসের আহবায়ক এবং নাগরপুর উপজলো বিএনপির যুগ্ন আহবায়ক মো. শরীফুল ইসলাম স্বপন সহ জেলা ও উপজলো বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠন এবং বিভিন্ন সামাজিক -সাংস্কৃতিক সংগঠনরে নেতৃবৃন্দরা তার আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
উল্লখ্যে, এড. গৌতম চক্রর্বতী গত ২৭ মে দুপুর ১টা ৩০ মনিটিে রাজধানীর এভারকয়োর হাসপাতালে হৃদযন্ত্ররে ক্রয়িা বন্ধ হয়ে শষে নঃিস্বাস ত্যাগ করনে। গৌতম চক্রর্বতী ১৯৯৬ ও ২০০১ সালে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দলেদুয়ার) আসন থকেে সংসদ সদস্য নর্বিাচতি হন। ২০০১, ২০০৬ ময়োদ কালে তনিি পানি সম্পদ প্রতমিন্ত্রী হসিবেে দায়ত্বি পালন করনে। এছাড়াও ২০০৮ ও ২০১৮ সালরে সাধারণ নর্বিাচনে টাঙ্গাইল-৬ সংসদীয় আসনে বএিনপি থকেে মনোনয়ন পয়েছেলিনে। মৃত্যুকালে তার বয়স হয়ছেলিো ৬৮ বছর। র্দীঘ সংসার জীবনে তনিি স্ত্রী, এক ছলেে ও দুই ময়েে সন্তান সহ অসংখ্য রাজনতৈকি সহর্কমী, আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রখেে গছেনে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: