শিরোনাম
ঈদে মহাসড়কে কোনো যানজট হবে না Headline Bullet       বাসাইলে ৭০০ জনের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার বিতরণ Headline Bullet       স্ত্রীকে হত্যা স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড Headline Bullet       শিক্ষক হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে শিক্ষক সমিতির মানববন্ধন Headline Bullet       দেলদুয়ার আটিয়া ইউনিয়নে পরাজিত নৌকা প্রার্থীর’ উপর হামলার প্রতিবাদে মানববন্ধন Headline Bullet       টাঙ্গাইলে শহীদ জাহাঙ্গীর হোসেনের ৫১তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল Headline Bullet       টাঙ্গাইলে স্কুলছাত্র শিহাব হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ Headline Bullet       ঘাটাইলে কারখানা নির্মাণের প্রতিবাদে মানববন্ধন Headline Bullet       টাঙ্গাইলে হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন Headline Bullet       শিক্ষার্থী শিহাব হত্যায় সৃষ্টি স্কুলের ৯ শিক্ষক আটক Headline Bullet      

টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপিত হচ্ছে

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৬ ডিসেম্বর ২০২১ - ১২:০৯:৫৬ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপিত হচ্ছে। দিনটি উপলক্ষে টাঙ্গাইলে নানা কর্মসূচি গ্রহণ করেছে জেলা প্রশাসন।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে ৫০ বার তোপধ্বনির মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয়। সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জেলা সদরে শহীদ বেদিতে প্রথমে জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি শহীদের প্রতি শ্রদ্ধা জানান। এরপর জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, স্বাস্থ্য বিভাগের পক্ষে সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান আনছারী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রানুয়ারা খাতুন,টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এড.জাফর আহমেদ প্রমূখ শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

পরে শহীদ স্মৃতি পৌর উদ্যানে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সকাল ৮টায় জেলা প্রশাসনের উদ্যোগে টাঙ্গাইল স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এ সময় বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে বর্ণাঢ্য কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। পরে অংশগ্রহণকারী ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। বেলা ১১টায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দেয়া হয়। 

বিকেল ৪টায় স্বাধীনতার সুবর্ণজযন্তী ও মুজিববর্ষের সমাপ্তি উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক সকল শ্রেণি-পেশার মানুষকে নিয়ে জেলা স্টেডিয়ামে শপথবাক্য পাঠ করান।

এছাড়া দিনব্যাপী অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে ক্রীড়া প্রতিযোগিতা, মসজিদ-মন্দিরে বিশেষ মোনাজাত ও প্রার্থনা, জেলখানা, হাসপাতাল, এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন, মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ইত্যাদি।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: