শিরোনাম
টাঙ্গাইলে স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান গ্রুপ নির্ণয় ও ক্যাম্পেইন অনুষ্ঠিত       ওয়ারিশান সনদ বলবৎ রাখার দাবীতে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন       পোড়াবাড়ীতে মা’দুর্গা বিসর্জনের আগেই হিন্দুদের ভালবাসায় সিক্ত মিজান       টাঙ্গাইলে সাহিত্য সংসদ পুরস্কার প্রদান ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত       ৪ নং করটিয়া চেয়ারম্যান পদপার্থী মো.আকবর হোসেন       টাঙ্গাইলে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয় ভিক্তিক বইপড়া প্রতিযোগীতায় জাহ্নবী স্কুলের হুমায়রা তৃতীয়       ভূঞাপুরে উপ-নির্বাচনে আ’লীগের ১০ প্রার্থী, বি এন পি ১ ,স্বতন্ত্র ১       বিদেশ পাঠানোর কথা বলে প্রতারণা, টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন       টাঙ্গাইলে পেশাজীবী গাড়ি চালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ       বাসাইলে মহিলা চোর চক্রের চার সদস্য আটক      

বাসাইলে গাউছকে আ.লীগের সম্পাদক পদে বহালের নির্দেশ

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৩ অক্টোবর ২০২১ - ০৩:১৫:৪৭ পিএম

টাঙ্গাইলের বাসাইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মতিয়ার রহমান গাউছকে স্বপদে বহালের জন্য সাংগঠনিক নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ।

সোমবার (৪ অক্টোবর) বাংলাদেশ আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি চিঠি জেলা আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক বরাবর পাঠানো হয়।

এরআগে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) হাজী মতিয়ার রহমান গাউছকে তার পদ থেকে অব্যাহতি দেয় জেলা আওয়ামী লীগ।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে- রবিবার (৩ অক্টোবর) টাঙ্গাইল জেলার বাসাইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ হতে অব্যাহতির বিষয়ে প্রতিকার চেয়ে হাজী মতিয়ার রহমান গাউছ স্বাক্ষরিত একটি আবেদনপত্র বাংলাদেশ আওয়ামী লীগের দফতর বিভাগে জমা পড়েছে।

বিষয়টি তদন্তপূর্বক বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নিকট প্রতীয়মান হয়েছে যে, সংগঠনের গঠনতন্ত বর্হিভূত প্রক্রিয়ায় ও বেআইনিভাবে বাসাইল উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পদ হতে হাজী মতিয়ার রহমান গাউছকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

এমতাবস্থায়, বাংলাদেশ আওয়ামী লীগ-এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী হাজী মতিয়ার রহমান গাউছকে বাসাইল উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পদে পুনর্বহালপূর্বক সার্বিক সহযোগিতা প্রদানের জন্য সাংগঠনিক নির্দেশনা প্রদান করা হলো। বাংলাদেশ আওয়ামী লীগ-এর কার্যনির্বাহী সংসদের এই সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর হবে।

হাজী মতিয়ার রহমান গাউছ বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ আমাকে স্বপদে বহাল করেছে। এ সংক্রান্ত একটি চিঠি কেন্দ্রীয় আওয়ামী লীগ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর পাঠিয়েছেন।

এ বিষয়ে মুঠোফোনে মঙ্গলবার (১২ অক্টোবর) বিকালে জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক রফিকুল ইসলাম বলেন, ‘কেন্দ্রীয় আওয়ামী লীগ থেকে পাঠানো একটি চিঠি সভাপতি ও সাধারণ সম্পাদক পেয়েছেন। আমার কাছে কোনও চিঠি আসেনি। আপনি সভাপতির সঙ্গে যোগাযোগ করুন।

প্রসঙ্গত, গত ২৮ সেপ্টেম্বর জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম এমপি স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে হাজী মতিয়ার রহমান গাউছকে তার পদ থেকে অব্যাহতি দেওয়া হয়। তবে হাজী মতিয়ার রহমান গাউছকে কোন অভিযোগের ভিত্তিতে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়, সে বিষয়টি অব্যাহতিপত্রে উল্লেখ করা ছিল না।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: