শিরোনাম
টাঙ্গাইলে স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান গ্রুপ নির্ণয় ও ক্যাম্পেইন অনুষ্ঠিত       ওয়ারিশান সনদ বলবৎ রাখার দাবীতে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন       পোড়াবাড়ীতে মা’দুর্গা বিসর্জনের আগেই হিন্দুদের ভালবাসায় সিক্ত মিজান       টাঙ্গাইলে সাহিত্য সংসদ পুরস্কার প্রদান ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত       ৪ নং করটিয়া চেয়ারম্যান পদপার্থী মো.আকবর হোসেন       টাঙ্গাইলে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয় ভিক্তিক বইপড়া প্রতিযোগীতায় জাহ্নবী স্কুলের হুমায়রা তৃতীয়       ভূঞাপুরে উপ-নির্বাচনে আ’লীগের ১০ প্রার্থী, বি এন পি ১ ,স্বতন্ত্র ১       বিদেশ পাঠানোর কথা বলে প্রতারণা, টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন       টাঙ্গাইলে পেশাজীবী গাড়ি চালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ       বাসাইলে মহিলা চোর চক্রের চার সদস্য আটক      

কালিহাতীতে জমি সংক্রান্ত বিরোধে সাংবাদিককে হুমকি

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৫ অক্টোবর ২০২১ - ০৮:০২:২৩ পিএম


নূর নবী (রবিন), কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি: কালিহাতীতে জমি-সংক্রান্ত বিরোধে কালিহাতী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কামরুল হাসান মোকাদ্দেছকে হত্যার হুমকির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কালিহাতী থানায় কামরুল হাসান মোকাদ্দেছ আউলটিয়া গ্রামের জোয়াহের আলীর ছেলে আব্দুল মালেক (৩৮), মৃত কুতুব আলীর ছেলে তমছের আলী (৭০) ও তমছের আলীর ছেলে বেল্লাল হোসেন (৩৫) কে অভিযুক্ত করে কালিহাতী থানায় লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগে জানা যায়, উপজেলা বাংড়া ইউনিয়নের আউলটিয় মৌজায় তাদের বসতবাড়ির জমির মালিকানা বিরোধে গতকাল সোমবার সকালে বিবাদীরা বাড়ি ভিটা জমি জোরপূর্বক দখল সহ সাংবাদিক কামরুল হাসানকে মারপিট সহ ক্ষতি করার হুমকি দেয়।
জানা যায়, গতকাল সোমবার সকাল ১১ টায় জমি পরিমাপ করার জন্য ধার্য্য করা হয়।
সে মোতাবেক সাংবাদিক কামরুল হাসান জমির প্রয়োজনীয় কাগজপত্র সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে উপস্থিত হয়। কিন্তু কালিহাতী ভূমি অফিসের সার্ভেয়ার উপস্থিত না হওয়ায় উল্লেখিত বিষয় নিয়ে আলোচনার এক পর্যায়ে বিবাদীরা সাংবাদিক কামরুল হাসানকে মারপিট করার জন্য ধাওয়া করে।
তার ডাক চিৎকারে উপস্থিত এগিয়ে আসলে বাদী কামরুল হাসানকে বিবাদীদের হাত থেকে উদ্ধার করেন। এসময় বিবাদীরা প্রকাশে হুমকি দিয়ে বলে তোর জমি জোর পূর্বক দখল করবো ও বাদী কামরুল হাসান ও তার পরিবারের লোকজনকে খুন জখম সহ ক্ষতি করতে হুমকি প্রদান করেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: