শিরোনাম
টাঙ্গাইলে স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান গ্রুপ নির্ণয় ও ক্যাম্পেইন অনুষ্ঠিত       ওয়ারিশান সনদ বলবৎ রাখার দাবীতে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন       পোড়াবাড়ীতে মা’দুর্গা বিসর্জনের আগেই হিন্দুদের ভালবাসায় সিক্ত মিজান       টাঙ্গাইলে সাহিত্য সংসদ পুরস্কার প্রদান ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত       ৪ নং করটিয়া চেয়ারম্যান পদপার্থী মো.আকবর হোসেন       টাঙ্গাইলে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয় ভিক্তিক বইপড়া প্রতিযোগীতায় জাহ্নবী স্কুলের হুমায়রা তৃতীয়       ভূঞাপুরে উপ-নির্বাচনে আ’লীগের ১০ প্রার্থী, বি এন পি ১ ,স্বতন্ত্র ১       বিদেশ পাঠানোর কথা বলে প্রতারণা, টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন       টাঙ্গাইলে পেশাজীবী গাড়ি চালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ       বাসাইলে মহিলা চোর চক্রের চার সদস্য আটক      

শওকত আলীর উদ্যোগে টাঙ্গাইলে গেহগড়ি শরীরচর্চা ক্লাবের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৪ সেপ্টেম্বর ২০২১ - ০৬:০৫:৪৭ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : সুস্থ দেহ সবল মন ,গড়ে তুলি উন্নত জীবন ,আসুন ব্যায়াম করি শরীর সুস্থ রাখি এ শ্লোগান কে সামনে নিয়ে টাঙ্গাইল স্বাস্থ্য সচেতন বিভিন্ন বয়সি মানুষের শরীরচর্চার সংগঠন দেহগড়ি ক্লাবের মোহাম্মদ শওকত আলী উদ্যোগে আকর্ষনীয় প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে ।


শুক্রবার ২৪ (সেপ্টোম্বর) সকাল ৬.৩০ মিনিটে টাঙ্গাইল স্টেডিয়াম সংলগ্ন ঈদগাহ মাঠে এ প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয় ।
খেলাটি পরিচালনা করেন দেহগড়ি’র সাধারণ স্পাদক ও ব্যায়ামের প্রশিক্ষক আনিসুজ্জামান আনিস ।
এ প্রীতি ফুটবল ম্যাচে ২ টি দল অংশগ্রহন করেন সাদা ও হলুদ দল ।
সাদা ও হলুদ উভয় দলই বেশ উত্তেজনাপূর্ন খেলা খেলে । আজকের খেলা ১-১ গোলে ড্র হয় ।
প্রথমে সাদা দলের পক্ষে গোল করেন টীম লিডার সুব্রত ধর , হলুদ দলের পক্ষে গোল করেন আব্দুল আজিজ নোমান ।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা রবিউল গেরিলা এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তপন ভট্রাচার্য ।
এ সময় উপস্থিত ছিলেন দেহগড়ি ক্লাবের উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মুজিবুর রহমান , সাইফুল ইসলাম ও আলহাজ্ব ইঞ্জি. আব্দুর রহিম মিয়া , ডপন কুমার গুন , বিশিষ্ট ব্যবসায়ি আব্দুল আজিজ ও চন্ডিদাস নাগ । আর ও উপস্থিত ছিলেন সহ-সভাপতি মো: রফিকুল ইসলাম ( হলুদ দলের টীম লিডার ) এছাড়া দেহগড়ি ক্লাবের অন্যন্য সদস্য উপস্থিত ছিলেন । খেলা শেষে শওকত আলী র সৌজন্যে খিচুর ভোজের আয়োজন করা হয় এবং বিজয়ী ও বিজীতদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয় ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: