শিরোনাম
টাঙ্গাইলে স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান গ্রুপ নির্ণয় ও ক্যাম্পেইন অনুষ্ঠিত       ওয়ারিশান সনদ বলবৎ রাখার দাবীতে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন       পোড়াবাড়ীতে মা’দুর্গা বিসর্জনের আগেই হিন্দুদের ভালবাসায় সিক্ত মিজান       টাঙ্গাইলে সাহিত্য সংসদ পুরস্কার প্রদান ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত       ৪ নং করটিয়া চেয়ারম্যান পদপার্থী মো.আকবর হোসেন       টাঙ্গাইলে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয় ভিক্তিক বইপড়া প্রতিযোগীতায় জাহ্নবী স্কুলের হুমায়রা তৃতীয়       ভূঞাপুরে উপ-নির্বাচনে আ’লীগের ১০ প্রার্থী, বি এন পি ১ ,স্বতন্ত্র ১       বিদেশ পাঠানোর কথা বলে প্রতারণা, টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন       টাঙ্গাইলে পেশাজীবী গাড়ি চালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ       বাসাইলে মহিলা চোর চক্রের চার সদস্য আটক      

ঘাটাইল মেয়র পদপ্রার্থী লিপু ভিপির মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৪ সেপ্টেম্বর ২০২১ - ০৭:১৭:৩৯ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগে নৌকার মনোনয়ন প্রত্যাশী ঘাটাইল সরকারী জি.বি.জি. কলেজের সাবেক ভিপি মো.সাইদুর রহমান লিপুর সমর্থনে পৌরসভার ২ও ৩নং ওয়ার্ডে নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় চান্দশী বয়াল পাড় মাঠে খোরশেদ আলমের সভাপতিত্বে এ মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জনসাধারণের বিভিন্ন সমস্যা এবং চাওয়া পাওয়ার নানা প্রশ্নের লিপু ভিপি বলেন,প্রিয় এলাকাবসী “দূর্নীতি করবো না, করতে দেব না”। আমরা অবেলিত একটি পৌরসভার মানুষ। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠন,দেশরতœ শেখ হাসিনার প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে ছাত্রজীবন থেকেই জড়িত। ঘাটাইল পৌরসভাকে একটি আদর্শ পৌরসভায় পরিণত করতে চাই, সেই সাথে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা, উন্নয়নশীল রাষ্ট্র বিনির্মাণে সহযোগীতা করতে চাই। আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল পৌরসভা গঠনসহ সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাই হবে আমার লক্ষ্য। পৌরসভা মানেই হলো উন্নয়নের মাধ্যমে গ্রামকে শহরে রুপান্তর করা। আজ ঘাটাইল পৌরসভার কি বেহাল অবস্থা। কোনো ধরণের উন্নয়ন চোখে পড়ার মতো নয়। আমি কথা দিলাম আমাকে আওয়ামীলীগের মনোনয়ন দেয়া হলে বিজয়ী হবো ইনশাআল্লাহ। আপনাদের দোয়া এবং ভোটের মাধ্যমে আমার বিজয় অর্জন হবে। এরপর আপনাদের সঙ্গে নিয়েই জবাবদিহিতা মুলক উন্নয়ন কাজ করবো এটা আমার অঙ্গিকার।

বক্তব্য শেষে একযোগে হাত উঠিয়ে জনসাধারণ আসন্ন পৌরসভা নির্বাচনে মো: সাইদুর রহমান লিপুকে সমর্থন জানায়। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,টাঙ্গাইল জেলা আওয়ামীযুবলীগের প্রয্ুিক্ত ও তথ্য বিষয়ক সম্পাদক মো:জুলফিকার আলী,ঘাটাইল পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মো: হেকমত আলী,ঘাটাইল সরকারী জিবিজি কলেজের সাবেক জিএস মো:মতিয়ার রহমান,সাবেক এজি.এস মো:শাহাদত হোসেন,২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো:ফজলুল হক, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক মো:রেজাউল করিমসহ এসময় আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,কৃষকলীগ নেতাকর্মী ও তার কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন । আলোচনায় বক্তরা আসন্ন ঘাটাইল পৌরসভা নির্বাচনে মো:সাইদুর রহমান লিপুকে বাংলাদেশ আওয়ামীলীগে নৌকার মনোনয়ন দেওয়ার জন্য জোড়দাবি জানান।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: