শিরোনাম
টাঙ্গাইলে স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান গ্রুপ নির্ণয় ও ক্যাম্পেইন অনুষ্ঠিত       ওয়ারিশান সনদ বলবৎ রাখার দাবীতে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন       পোড়াবাড়ীতে মা’দুর্গা বিসর্জনের আগেই হিন্দুদের ভালবাসায় সিক্ত মিজান       টাঙ্গাইলে সাহিত্য সংসদ পুরস্কার প্রদান ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত       ৪ নং করটিয়া চেয়ারম্যান পদপার্থী মো.আকবর হোসেন       টাঙ্গাইলে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয় ভিক্তিক বইপড়া প্রতিযোগীতায় জাহ্নবী স্কুলের হুমায়রা তৃতীয়       ভূঞাপুরে উপ-নির্বাচনে আ’লীগের ১০ প্রার্থী, বি এন পি ১ ,স্বতন্ত্র ১       বিদেশ পাঠানোর কথা বলে প্রতারণা, টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন       টাঙ্গাইলে পেশাজীবী গাড়ি চালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ       বাসাইলে মহিলা চোর চক্রের চার সদস্য আটক      

নাগরপুরে ৫ পরিবারের মাঝে ঢেউ টিন ও নগদ অর্থ প্রদান

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১১ সেপ্টেম্বর ২০২১ - ০২:৩০:২৭ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলের নাগরপুরে বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ্য দুস্থ অসহায় ও অতিদরিদ্রদের মাঝে মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় বিনা মুল্যে ঢেউ টিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। শনিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে দূর্যোগ ব্যাবস্থপনা ত্রাণ মন্ত্রণালয় ও উপজেলা প্রশাসনের উদ্যোগে এ মানবিক সহায়তা প্রদান করা হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহানের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল ৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সাংসদ আহসানুল ইসলাম টিটু।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান একেএম কামরুজ্জামান মনি, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহিদুল ইসলাম খান অপু, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. উজ্জল মোল্লা, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. বাবর আল মামুন, সাধারন সম্পাদক মো. ফারুক হোসেন, ছাত্রলীগের সভাপতি আজিম হোসেন রতন, সাধারন সম্পাদক মো. সজিব মিয়া, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আবু বক্কর সিদ্দিক ও নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন। এসময় স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু উপজেলার পানান গ্রামের আগুনে পুড়ে নিঃশ্ব হওয়া ৫টি পরিবারের মাঝে বিনামূল্যে ৯ বান ঢেউ টিন ও প্রতিবানে ৩ হাজার টাকা করে নগদ চেক হাতে তুলে দেন। উল্লেখ্যঃ ১ সেপ্টেম্বর উপজেলার সদর ইউনিয়নের পানান গ্রামে রাত ৮ দিকে আগুন লেগে এক সাথে ৫ টি পরিবারে ঘর বাড়ী পুড়ে ছাই হয়ে যায়।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: