শিরোনাম
টাঙ্গাইলে স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান গ্রুপ নির্ণয় ও ক্যাম্পেইন অনুষ্ঠিত       ওয়ারিশান সনদ বলবৎ রাখার দাবীতে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন       পোড়াবাড়ীতে মা’দুর্গা বিসর্জনের আগেই হিন্দুদের ভালবাসায় সিক্ত মিজান       টাঙ্গাইলে সাহিত্য সংসদ পুরস্কার প্রদান ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত       ৪ নং করটিয়া চেয়ারম্যান পদপার্থী মো.আকবর হোসেন       টাঙ্গাইলে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয় ভিক্তিক বইপড়া প্রতিযোগীতায় জাহ্নবী স্কুলের হুমায়রা তৃতীয়       ভূঞাপুরে উপ-নির্বাচনে আ’লীগের ১০ প্রার্থী, বি এন পি ১ ,স্বতন্ত্র ১       বিদেশ পাঠানোর কথা বলে প্রতারণা, টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন       টাঙ্গাইলে পেশাজীবী গাড়ি চালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ       বাসাইলে মহিলা চোর চক্রের চার সদস্য আটক      

ঘাটাইলে সম্পত্তির লোভে ৭ বছরের ভাইকে খুন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১০ আগস্ট ২০২১ - ০৩:৪৭:০৩ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলের ঘাটাইলে সম্পত্তির লোভ ও পারিবারিক কলহের জেরেই ৭ বছরের চাচাতো ভাই লিয়নকে খুন করে আসলাম (২৮)। পরে লাশ বংশাই নদীর পূর্ব পাড়ে জঙ্গলের মধ্যে ফেলে দেয়া হয়।

রোববার (৮ আগস্ট) পুলিশের হাতে গ্রেপ্তারের পর এমনটাই বর্ণনা দিয়েছে আসলাম। ওই দিনই আদালতে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এদিকে মামলার ৪৮ ঘণ্টার মধ্যে খুনের রহস্য উদঘাটন, আসামি গ্রেপ্তার ও আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশ।

জানা গেছে, উপজেলার উত্তর ধলাপাড়া গ্রামের মোবারক হোসেনের ছেলে লিয়ন বৃহস্পতিবার (৫ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে বড়শি নিয়ে বাড়ির কাছেই বংশাই নদীতে মাছ ধরতে যায়। পরে দুপুরের খাওয়ার সময় হয়ে গেলেও বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খুঁজতে নদীর পাড়ে যায়। খোঁজাখুঁজির একপর্যায়ে বিকেলে নদীর পাড়ের কাছেই একটি বাঁশঝাড়ের কাছে লিয়নের নিথর দেহ পড়ে থাকতে দেখতে পায় তারা।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সন্ধ্যায় লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় শনিবার (৭আগস্ট) লিয়নের বাবা মোবারক হোসেন বাদি হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে ঘাটাইল থানায় একটি মামলা দায়ের করেন। ওই সময় থেকে খুনের রহস্য উদঘাটনে মাঠে নামে পুলিশ।

এদিকে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়ের নির্দেশনায় ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম পিপিএম ও মামলার তদন্তকারী কর্মকর্তা ধলাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আরিফুল হাসান জেলা গোয়েন্দা পুলিশের সহযোগিতায় শিশু লিয়ন হত্যাকারী চাচাতো ভাই আসলামকে রোববার (৮ আগস্ট) গ্রেপ্তার করে। পরে ওই দিনই সে সম্পত্তির লোভে খুনের কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। মামলার ৪৮ ঘণ্টার মধ্যে আসামি গ্রেপ্তার করে সোমবার (৯ আগস্ট) দুপুরে আদালতে চার্জশিট দাখিল করেছে ঘাটাইল থানা পুলিশ।

এ বিষয়ে ঘাটাইল থানার অফিসার ইনচার্জ আজহারুল ইসলাম পিপিএম বলেন, চাচার সম্পত্তির লোভে তার একমাত্র ছেলে লিমনকে খুন করে আসলাম। মামলার ৪৮ ঘণ্টার মধ্যে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় স্যারের নির্দেশনায় পুলিশের একাধিক টিম কাজ করে খুনের রহস্য উদঘাটন ও আসামি গ্রেপ্তার করা হয়। এছাড়াও একই সময়ে আদালতে চার্জশিট দাখিল করা হয়েছে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: