শিরোনাম
টাঙ্গাইলে স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান গ্রুপ নির্ণয় ও ক্যাম্পেইন অনুষ্ঠিত       ওয়ারিশান সনদ বলবৎ রাখার দাবীতে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন       পোড়াবাড়ীতে মা’দুর্গা বিসর্জনের আগেই হিন্দুদের ভালবাসায় সিক্ত মিজান       টাঙ্গাইলে সাহিত্য সংসদ পুরস্কার প্রদান ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত       ৪ নং করটিয়া চেয়ারম্যান পদপার্থী মো.আকবর হোসেন       টাঙ্গাইলে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয় ভিক্তিক বইপড়া প্রতিযোগীতায় জাহ্নবী স্কুলের হুমায়রা তৃতীয়       ভূঞাপুরে উপ-নির্বাচনে আ’লীগের ১০ প্রার্থী, বি এন পি ১ ,স্বতন্ত্র ১       বিদেশ পাঠানোর কথা বলে প্রতারণা, টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন       টাঙ্গাইলে পেশাজীবী গাড়ি চালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ       বাসাইলে মহিলা চোর চক্রের চার সদস্য আটক      

টাঙ্গাইলে র‌্যাবের অভিযানে ৪ জন গ্রেফতার

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৬ আগস্ট ২০২১ - ০৯:২৫:৪৪ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলের মধুপুরে হেরোইন ও অ্যামারিন এবং অপসোনিল ঔষধসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৫ আগস্ট) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে মধুপুরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার পুন্ডুরা এলাকার মৃত শাহাজাহান আলীর ছেলে সোহেল মিয়া (৩৬), উপজেলার রায় পাড়া এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে ফজলুল হক (৫২), উপজেলার মৃত কুঞ্জবিহারী সাহার ছেলে অনিল চন্দ্র সাহা (৫৬), টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার গার্লস স্কুল মোড় এলাকার মৃত কাজী মেজবাহ উদ্দিনের ছেলে কাজী তানভীর হাসান ওরফে অপু (৪০)। এসময় ২ গ্রাম হেরোইন, অ্যামারিন এবং অপসোনিল ঔষধ মাদক দ্রব্য হিসেবে অধিক মূল্যে বিক্রয় করায় তাদের হাতেনাতে গ্রেফতার করে।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি এরশাদুর রহমান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য হেরোইন এবং ঔষধ অবৈধভাবে সংগ্রহ পূর্বক মধুপুর থানাসহ অন্যান্য থানা এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছে। তাদরে বিরুদ্ধে মধুপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: