শিরোনাম
টাঙ্গাইলে স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান গ্রুপ নির্ণয় ও ক্যাম্পেইন অনুষ্ঠিত       ওয়ারিশান সনদ বলবৎ রাখার দাবীতে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন       পোড়াবাড়ীতে মা’দুর্গা বিসর্জনের আগেই হিন্দুদের ভালবাসায় সিক্ত মিজান       টাঙ্গাইলে সাহিত্য সংসদ পুরস্কার প্রদান ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত       ৪ নং করটিয়া চেয়ারম্যান পদপার্থী মো.আকবর হোসেন       টাঙ্গাইলে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয় ভিক্তিক বইপড়া প্রতিযোগীতায় জাহ্নবী স্কুলের হুমায়রা তৃতীয়       ভূঞাপুরে উপ-নির্বাচনে আ’লীগের ১০ প্রার্থী, বি এন পি ১ ,স্বতন্ত্র ১       বিদেশ পাঠানোর কথা বলে প্রতারণা, টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন       টাঙ্গাইলে পেশাজীবী গাড়ি চালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ       বাসাইলে মহিলা চোর চক্রের চার সদস্য আটক      

সেরাদের সেরা ‘বাংলার রাজা’ ‘মানিক-রতন’ এবং ‘হিরো আলম’

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১১ জুলাই ২০২১ - ০৮:২০:২৪ পিএম

দুয়ারে কোরবানি ঈদ। ঈদকে কেন্দ্র করে টাঙ্গাইলে অনলাইনে শুরু হয়েছে পশু বিক্রি। অনেকেই কোন এলাকার গরু বড়- অনলাইনে খোঁজ নিচ্ছেন। সামাজিক যোগাযোগমাধ্যমেও মিলছে গরুর খবর। সেই সূত্রে জানা গেছে এ বছর জেলার পশুর হাট কাঁপাতে প্রস্তুত ‘বাংলার রাজা’, ‘মানিক-রতন’ এবং ‘হিরো আলম’। উল্লেখিত চারটি গরুর প্রতিটির ওজন ৩০ মণের উপরে। যদিও করোনাসৃষ্ট পরিস্থিতিতে গরুগুলোর ন্যায্য দাম পাওয়া নিয়ে শঙ্কায় আছেন খামারিরা। 

টাঙ্গাইলের ভূঞাপুরের গোবিন্দাসী এলাকার দুলাল হোসেন চকদারের খামারে বড় হয়েছে ৩২ মণ ওজনের ‘বাংলার রাজা’। ৫ ফুট ৬ ইঞ্চি উচ্চতার এই ষাঁড় গরুর দাম ১৫ লাখ টাকা। দুলাল বলেন, বাংলার রাজা সবার নজর কেড়েছে! তবে করোনাভাইরাসের কারণে ন্যায্য দাম পাওয়া নিয়ে দুশ্চিন্তায় আছি। 

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: