শিরোনাম
টাঙ্গাইলে স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান গ্রুপ নির্ণয় ও ক্যাম্পেইন অনুষ্ঠিত       ওয়ারিশান সনদ বলবৎ রাখার দাবীতে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন       পোড়াবাড়ীতে মা’দুর্গা বিসর্জনের আগেই হিন্দুদের ভালবাসায় সিক্ত মিজান       টাঙ্গাইলে সাহিত্য সংসদ পুরস্কার প্রদান ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত       ৪ নং করটিয়া চেয়ারম্যান পদপার্থী মো.আকবর হোসেন       টাঙ্গাইলে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয় ভিক্তিক বইপড়া প্রতিযোগীতায় জাহ্নবী স্কুলের হুমায়রা তৃতীয়       ভূঞাপুরে উপ-নির্বাচনে আ’লীগের ১০ প্রার্থী, বি এন পি ১ ,স্বতন্ত্র ১       বিদেশ পাঠানোর কথা বলে প্রতারণা, টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন       টাঙ্গাইলে পেশাজীবী গাড়ি চালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ       বাসাইলে মহিলা চোর চক্রের চার সদস্য আটক      

সরকারি নির্দেশনা অমান্য করে দেলদুয়ারের হলি চাইল্ড স্কুলে চলছে ক্লাশ ও পরীক্ষা

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৬ জুন ২০২১ - ০৯:৩৯:৪৬ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :সরকারি নির্দেশ অমান্য করে দেলদুয়ার উপজেলার এলাসিন বাজার এলাকায় দাপটের সাথে স্কুল চালাচ্ছেন হলি চাইল্ড স্কুলের প্রতিষ্ঠাতা মো. জাহাঙ্গীর আলম।

তার স্ত্রী ও স্কুলের অধ্যক্ষ রোজী আফরোজ সার্বিক সহযোগিতা করছেন। অভিযোগ রয়েছে, প্রতিষ্ঠাতা জাহাঙ্গীর আলম এলাসিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক হলেও দিনের অধিকাংশ সময়ই ব্যয় করেন তার প্রতিষ্ঠিত হলি চাইল্ড স্কুলে। হলি চাইল্ড স্কুলে প্লে গ্রুপ থেকে পঞ্চম শ্রেণী পর্যন্ত প্রায় ছয় শতাধিক ছাত্র-ছাত্রী রয়েছে।স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, অধ্যক্ষ রোজী আফরোজ সকাল ৬ টা থেকে ৯ টা পর্যন্ত স্কুলে ক্লাশ না নিয়ে শিশু শিক্ষার্থীদের তার বাসায় ক্লাশ নেন।প্রত্যক্ষদর্শীরা জানান, টাঙ্গাইলে করোনা সংক্রমণ বাড়লে সেখানে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি না মেনেই ক্লাশ নিচ্ছেন। অধ্যক্ষ ও সহকারি শিক্ষকদের বিরুদ্ধে মাস্ক ব্যবহার না করার অভিযোগ রয়েছে।

শুধু ক্লাশ নয়, গত ১৫ জুন থেকে দুই শিফ্টে পরীক্ষা নেওয়া হচ্ছে। চলবে ২৯ জুন পর্যন্ত। অভিভাবকদের কাছ থেকে জোর পূর্বক মাসিক বেতন ও পরীক্ষার জন্য বর্ধিত ফি নেওয়া হচ্ছে। করোনার ঝুঁকিতে কোন শিক্ষার্থী স্কুলে না গেলে অভিভাবকদের চাপ দিয়ে থাকেন ওই স্কুলের শিক্ষকরা।ওই স্কুলের শিক্ষিকা লাকি আক্তার বলেন, ১৫ জুন থেকে শুরু হয়ে আগামী ২৯ জুন পর্যন্ত পরীক্ষা নেওয়া হবে।এ বিষযে অধ্যক্ষ রোজী আফরোজ কোন মন্তব্য করতে রাজি হননি।স্কুলের প্রতিষ্ঠাতা মো. জাহাঙ্গীর আলম বলেন, ‘স্কুল চলছে, পরীক্ষা নিচ্ছি, তাই কি হয়েছে। এ ছাড়া তিনি আর কোন মন্তব্য করেননি।দেলদুয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা আক্তার বলেন, বিষয়টি আমার জানা নেই। জানলাম, ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: