পৌরসভার ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে আলমগীর হোসেন ও নূরুল ইসলাম এর স্মরনসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০২ এপ্রিল ২০২১ - ০৭:১৪:১৪ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ,সাংস্কৃতিক ব্যক্তিত্ব প্রয়াত আলমগীর হোসেন তালুকদার ও টাঙ্গাইল জেলা আওয়ামী মৎসজীবী লীগের আহ্ববায়ক প্রয়াত নূরুল ইসলাম মাতাব্বর এর স্মরনসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।


আজ ২(এপ্রিল) শুক্রবার বিকালে বেড়াডোমা শহীদ জাহাঙ্গীর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে ।
অনুষ্ঠানে মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল সদর ৫ আসনের সংসদ ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মো.ছানোয়ার হোসেন ।
এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো:আ: হক শিকদার , সঞ্চলানায় ছিলেন ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: রাকিব হোসেন ( উজ্জল) ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সভাপতি ও টাঙ্গাইল পৌরসভার মেয়র এস,এম সিরাজুল হক (আলমগীর ) ,জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনসারী ,জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম খান , কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোস্তফিজুর রহমান মিনজু ,যুব ও ক্রীয়া বিষয়ক সম্পাদক মির্জা মঈনুল ইসলাম লিন্টু ,শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম,এ রৌফ,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমিরুল ইসলাম খান ।
আরও বক্তব্য রাখেন টাঙ্গাইল সদরের আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও হুগড়া ইউনিয়নের চেয়ারম্যান মো: তোফাজ্জল হোসেন ,টাঙ্গাইল সদরের উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন , প্রয়াত আলমগীর হোসেন তালুকদারের ছেলে মো: মফিদুল ইসলাম আসিফ ও প্রয়াত নূরুল ইসলাম মাতাব্বরের ছেলে মো: ইমরান হোসেন প্রমূখ ।
আরও উপস্থিত ছিলেন টাঙ্গাইল পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মো: আনোয়ার হোসেন তানাকা , টাঙ্গাইল পার্ক বাজারের সভাপতি মো: বারেক ও সাধারন সম্পাদক মো: জোয়াহেরুল ইসলাম ।
আর ও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ,শহর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।
অনুষ্ঠানটির আয়োজনে ছিলেন ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও ওয়ার্ডের সর্বস্তরের জনগন ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: