মির্জাপুরে একুশে পদকপ্রাপ্ত ফজলুর রহমান ফারুক কে গনসংবর্ধনা

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২২ মার্চ ২০২১ - ১২:১৩:২৭ এএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : হাজারো মানুষের ভালবাসায় সিক্ত হলেন একুশে পদকপ্রাপ্ত ফজলুর রহমান খান ফারুক। তিনি ৭১ এর মহান মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের জন্য সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মান একুশে পদকে ভুষিত হয়েছেন।

রবিবার ২১(মার্চ) বিকেলে মির্জাপুর উপজেলা পরিষদ তার জন্য সংবর্ধনার আয়োজন করে।

ফজলুর রহমান খান ফারুক টাঙ্গাইল ৭ মির্জাপুর আসনের সাবেক সাংসদ, টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি।

সভাপতিত্ব করেন মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু।

বক্তব্য রাখেন মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহামুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর্জা শামীমা আক্তার শিফা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহীদ ইকবাল, দপ্তর সম্পাদক মো. জহিরুল হক প্রমুখ।

হাজারো মানুষের উপস্থিতিতে শুরু হয় সংবর্ধনা অনুষ্ঠান। মির্জাপুর উপজেলা পরিষদ, প্রেসক্লাব মির্জাপুর, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সাংস্কৃতিক সংগঠন, ব্যবসায়ী ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে শতাধিক ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানানো হয় ফজলুর রহমান খান ফারুককে।

সংবর্ধিত ফজলুর রহমান খান ফারুক বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাকে সম্মানিত করেছিলেন। তার কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে ভালবাসেন। একুশে পদক প্রাপ্তিতে মির্জাপুরবাসী আমাকে যে সম্মান দেখিয়েছেন তাতে আমি অভিভুত। একুশে পদক প্রাপ্তিতে আমি যে সম্মান পেয়েছি সেই সম্মান মির্জাপুরবাসীর কপালে লেপন করে গেলাম।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: