শিরোনাম
সখীপুরে নারী গ্রাম পুলিশকে শ্লীলতাহানি, ইউপি সচিবকে এক বছরের কারাদণ্ড       মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষা সমাপনী উৎসব শুরু       টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন ১৭ ডিসেম্বর       মির্জাপুর-৭ উপনির্বাচনে নৌকার টিকিট পেলেন শুভ       টাঙ্গাইলে বাবার ইচ্ছায় হেলিকপ্টারে বউ আনলেন কৃষক বর       টাঙ্গাইলে ওয়ালটনের সহযোগিতায় তৈরি হচ্ছে “বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ স্মৃতি       টাঙ্গাইলে স্ত্রীর লাশ ঘরে রেখে বোরকা পরেও পালাতে পারলেন না স্বামী       টাঙ্গাইল জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা       স্বাধীনতাবিরোধীরা দেশকে পাকিস্তানের অঙ্গরাজ্য করতে চায় : কৃষিমন্ত্রী       টাঙ্গাইলে সাংবাদিকদের সাথে নবগঠিত টাঙ্গাইল জেলা বিএনপির আহবায়ক কমিটির মতবিনিময় সভা      

টাঙ্গাইল পৌরসভা পুনরায় ভোটগ্রহণ ও গণনার দাবিতে ৮ও ৯ দুই কাউন্সিলর প্রার্থীর সংবাদ সম্মেলন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০১ ফেব্রুয়ারী ২০২১ - ০১:১৩:২৭ এএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে কারচুপির অভিযোগ তুলে পুনরায় ভোটগ্রহণের দাবি জানিয়েছেন দুই কাউন্সিলর প্রার্থী। ৮ নং ওয়ার্ডের পাঞ্জাবী প্রতীকের শফিকুল ইসলাম, ৯ নং ওয়ার্ডের ডালিম প্রতীকের মো. আব্দুর রাজ্জাক রবিবার ৩১(জানুয়ারি) বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ দাবি জানান।


৯ নং ওয়ার্ডের মো. আব্দুর রাজ্জাক অভিযোগ করেন, কারচুপির মাধ্যমে ডালিম প্রতীকের ভোট অপর প্রার্থী পাঞ্জাবী প্রতীকের পক্ষে দেখানো হয়েছে। পরে পাঞ্জাবী প্রতীকের প্রার্থী ফারুক হোসেনকে বিজয়ী দেখানো হয়। ফলাফল সিটও তাকে দেয়া হয়নি। পুনরায় ভোট গণনা করা হলে তিনি অনেক বেশি ভোটের ব্যবধানে বিজয়ী হবেন। ফলে ঘোষিত ফলাফল স্থগিত করে পুনরায় ভোট গণনা করার দাবি জানান মো. আব্দুর রাজ্জাক। একই অভিযোগ করেন ৮ নং ওয়ার্ডের পাঞ্জাবী প্রতীকের শফিকুল ইসলাম। তিনি বলেন, পাঞ্জাবী প্রতীকের ভোট উটপাখি প্রতীকের পক্ষে দেখানো হয়েছে। ফলে তিনি পরাজিত হয়েছেন। পুনরায় ভোট গণনা করা হলে তিনি অনেক বেশি ভোটের ব্যবধানে বিজয়ী হবেন বলে দাবি করেন শফিকুল ইসলাম।

সংবাদ সম্মেলন শেষ করে ৯ নং ওয়ার্ডের মো. আব্দুর রাজ্জাক ডালিম প্রতীকের প্রার্থী ও ৮ নং ওয়ার্ডের পাঞ্জাবী প্রতীকের শফিকুল ইসলাম উটপাখি প্রতীকের উটপাখি প্রতীকের পক্ষে হাজার হাজার লোক টাঙ্গাইল জেলা নির্বাচন অফিসে যান পুনরায় ভোটগ্রহণ ও গণনার দাবীতে বিক্ষোপ মিছিল করেন নির্বাচন অফিসের সামনে ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: