শিরোনাম
সখীপুরে নারী গ্রাম পুলিশকে শ্লীলতাহানি, ইউপি সচিবকে এক বছরের কারাদণ্ড       মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষা সমাপনী উৎসব শুরু       টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন ১৭ ডিসেম্বর       মির্জাপুর-৭ উপনির্বাচনে নৌকার টিকিট পেলেন শুভ       টাঙ্গাইলে বাবার ইচ্ছায় হেলিকপ্টারে বউ আনলেন কৃষক বর       টাঙ্গাইলে ওয়ালটনের সহযোগিতায় তৈরি হচ্ছে “বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ স্মৃতি       টাঙ্গাইলে স্ত্রীর লাশ ঘরে রেখে বোরকা পরেও পালাতে পারলেন না স্বামী       টাঙ্গাইল জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা       স্বাধীনতাবিরোধীরা দেশকে পাকিস্তানের অঙ্গরাজ্য করতে চায় : কৃষিমন্ত্রী       টাঙ্গাইলে সাংবাদিকদের সাথে নবগঠিত টাঙ্গাইল জেলা বিএনপির আহবায়ক কমিটির মতবিনিময় সভা      

টাঙ্গাইল পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শামীমের গনমিছিল

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৯ জানুয়ারী ২০২১ - ০২:৩৪:২৪ এএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক
: টাঙ্গাইল পৌরসভার ৬ ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী মো:শফিকুল হক শামীমের গনমিছিল অনুষ্ঠিত হয়েছে ।
২৮(জানুয়ারি) বিকালে ৩.২০ মিনিটে তার বাড়ী নিয়ে খেকে প্রায় হাজার মানুষ নিয়ে মিছিল টি বের করে তার ৬ নং ওয়ার্ডের সকল এলাকা ঘুরে আবার তার নিজ বাস ভবনে এসে মিছিল টি শেষ করেন ।
মো:শফিকুল হক শামীম দুইবারের সফল কাউন্সিলর , এবার তিনি তৃতীয় বার কাউন্সির পদে নির্বাচন করছেন ।
মিছিল শেষ করে মো:শফিকুল হক শামীম সোনালী নিউজ কে বলেন ,তিনি বক্ত্যবের শুরুতেই ধন্যবাদ জানিয়ে বলেন ৬ নং ওয়ার্ডের জনগনের দয়ার ভোটে তাদের নির্বাচিত দুই দুইবার কাউন্সিলর আমি এবার ও কাউন্সিলর প্রার্থী আমার মার্কা পাঞ্জাবী । তিনি বলেন বিগত ১০ বছর আমি ৬ নং ওয়ার্ডের জনগনের দায়িত্বরত কামলা হিসাবে কাজ করছি , এলাকার জনগনের বিভিন্ন রাস্তাঘাট নিয়ে কাজ করেছি , বিধবা .বয়স্ক ভাতা ,প্রতিবন্ধী ভাতা , মাতৃত্বকালীন ভাতার কার্ড করে দিয়েছি , এর বিনিময়ে আমি কারও কাছ থেকে দুটি টাকাও নিয়েছি এ কথা কেউ বলতে পারবে না সব মিলিয়ে এলাকার ব্যাপক উন্নয়ন করেছি , আমাকে যদি দয়া করে আল্লাহ রস্তে আবার আমাকে ভোট দেন তাহলে এলাকার যে ৩ থেকে ৪টি রাস্তা কাচাঁ আছে , আমি রাস্তার কাজগুলো সম্পূর্ন করবো যেমন মন্ডল বাড়ির কাচাঁ রাস্তা , সরকার পাড়ার পিছনে ব্যাংকার কলোনি, মহিষ খোলার পিছনে নুরবাগ , বেবী ষ্ট্যান্ডে আনোয়ার মাতব্বর এবং লাইলী আপার বাসার পাশে ,ময়দার মিলের সম্মুখে , সাবেক মেয়রের বাসার সম্মুখে কয়েকটি গলি রয়েছে আমি কাজগুলো সম্পূর্ন এবং পানি নিষ্কাশনের ব্যবস্থ করবো । আগামী ৫ বছর কোন কিছুই অসম্পূর্ন থাকবে না । বিগত ১০ বছর কোন ৬ নং ওয়ার্ডের কোন এলাকাতেই লাইট পোষ্টে লাইট বন্ধ ছিল না , যে সকল এলাকায় লাইট পোষ্ট ছিল না , আমি সেখানে ঘরের কোনে অথবা গাছের সাথে লাইট লাগিয়ে দিয়েছি , আমি প্রতিটি বাসা থেকে ময়লা আর্বজনা পরিষ্কার করেছি আপনারা জানেন , আমার ওয়ার্ডে সিসি ক্যামেরা লাগানো হয়েছে , মানুষের নিরাপত্তার জন্য মাদক ,সন্ত্রাস ভুমিদস্যু উশৃংখল ইফটিজিং এগুলো খেকে আপনাদের মুক্ত রাখার জন্য, বিগত ১০ বছর যেমন চেষ্টা করেছি ইনশাআল্লাহ আগামীতেও করবো ।জননেত্রি শেখ হাসিনা যে ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখিয়েছে আপনাদের , আমি স্বপ্ন দেখিছি আমি ও টাঙ্গাইল পৌরসভার ৬ নং ওয়ার্ড ডিজিটালে রুপান্তর করতে চাই আপনাদের সহযোগিতায় । পৌরসভার রাস্তাঘাট করতে গিয়ে অনেকের বাউন্ডারি ওয়াল ভাংতে হয়েছে ,অনেকেরে কিছু ক্ষতি হয়েছে কিংবা আমার চলার পথে আমার কথায় , কোন আচরনে কষ্ট পেয়ে থাকেন , আঘাত পেয়ে খাকেন তাদের কাছে করজোরে আল্লাহর রস্তে মাফ চাই আমারে মাফ করে দিবেন আরেকটি বার দয়া ভিক্ষা স্বরুপ আমাকে ভোট দিবেন । আমি করোনার মধ্যে সবার সহযোগিতায় পৌরসভার ১৮টি ওয়ার্ডের মধ্যে আমার ৬ নং ওয়ার্ডে সবোচ্চ ত্রান দিয়েছি ।
এবার ও ভোটারদের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে , জনগন স্বতস্ফুর্ত ভাবে আমাকে ভোট দিবে বলে আমি শতভাগ আশাবাদী । তিনি বলেন উন্নয়ের ধারাকে অব্যহত রাখতে আবার ও পাঞ্জাবী মার্কায়, আগামী ৩০ তারিখের নির্বাচনে ভোট ও সকলের কাছে দোয়া চাই ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: