শিরোনাম
সখীপুরে নারী গ্রাম পুলিশকে শ্লীলতাহানি, ইউপি সচিবকে এক বছরের কারাদণ্ড       মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষা সমাপনী উৎসব শুরু       টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন ১৭ ডিসেম্বর       মির্জাপুর-৭ উপনির্বাচনে নৌকার টিকিট পেলেন শুভ       টাঙ্গাইলে বাবার ইচ্ছায় হেলিকপ্টারে বউ আনলেন কৃষক বর       টাঙ্গাইলে ওয়ালটনের সহযোগিতায় তৈরি হচ্ছে “বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ স্মৃতি       টাঙ্গাইলে স্ত্রীর লাশ ঘরে রেখে বোরকা পরেও পালাতে পারলেন না স্বামী       টাঙ্গাইল জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা       স্বাধীনতাবিরোধীরা দেশকে পাকিস্তানের অঙ্গরাজ্য করতে চায় : কৃষিমন্ত্রী       টাঙ্গাইলে সাংবাদিকদের সাথে নবগঠিত টাঙ্গাইল জেলা বিএনপির আহবায়ক কমিটির মতবিনিময় সভা      

টাঙ্গাইলে স্বপ্ন পূরন ফাউন্ডেশনের উদ্যেগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৪ জানুয়ারী ২০২১ - ১২:৪৯:৫৩ এএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলের দেলদুয়ার পাথরাইলে স্বপ্ন পূরন ফাউন্ডেশনের উদ্যেগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে ।
২৩(জানুয়ারি) শনিবার পাথরাইল বহুমুখী বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে ।
পৌছে যাক সেবার বার্তা ,জয় হোক মানবতার এ শ্লোগানকে সামনে নিয়ে স্বপ্ন পূরন ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে ।


এ সময় উপস্থিত ছিলেন ডা: নাঈম আবদুল্লাহ মেডিসিন চিকিৎসক ( এম.বি.বি.এস) ঢাকা মেডিকেল কলেজ , ডা: মেহেদী হাসান মা ও শিশু চিকিৎসক এম.বি.বি.এস ( ডিইউ), ডা: নজরুল ইসলাম (লুলু) বাথ -ব্যথা প্যারালাইসিস , স্পোর্টস ইঞ্জুরি ও ফিজিওথেরাপি বিশেষজ্ঞ বিপিসি বেঙ্গলুরু, ভারত। স্পেশালাইজড ট্রেনিং ইন ফিজিওথেরাপি ,ঢাকা । ডা: রওনক জাহান মহিলা রোগ চিকিৎসক ও আল্ট্রাসনোলজিন্ট উপ-সহকারী মেডিকেল অফিসার । সকাল ১০.০০ থেকে বিকাল ৪.০০ পর্যন্ত প্রায় একহাজার রুগীর বিনামূল্যে চিকিৎসা করা হয় ।
এ সময় আরও উপস্থিত ছিলেন স্বপ্ন পূরন ফাউন্ডেশনের সভাপতি মো: সজীব কাজী, সাধারন সম্পাদক শুভদাস সহ টাঙ্গাইল জেলার ২১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ।
স্বপ্ন পূরন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি সোনালী বাংলাদেশ নিউজ কে বলেন , স্বপ্ন পূরন ফাউন্ডেশন একটি অরাজনৈতিক ও সেবামূলক সংগঠন ,এর উদ্দেশ্য হচ্ছে বিনামূল্যে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী ,বৈশ্বিক মহামারী ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রান সহায়তা প্রদান করা হয় ,গরীব অসহায় ও পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয় ,পথশিশুদের বিনামূল্যে শিক্ষাউপকরণ দেওয়া এবং তাদের প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরনের পাঠদান কর্মসূচি বাস্তবায়ন করা হয় , দরিদ্র মেধাবি শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি প্রদান করা ,অসহায় মুমূর্ষু রোগীদের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয় , দরিদ্র পরিবারের মেয়ের বিয়েতে আর্থিক সহায়তা প্রদান ,সর্বোপরি দেশের কল্যানে যে কোন সেবামুলক কাজে মানুষের পাশে থাকা। তিনি আর ও বলেন আমাদের সংগঠনের প্রায় এক বছর হয়েছে , আমাদের পরিকল্পনা আছে ভবিষ্যৎে আমরা আমাদের সংগঠনকে প্রতিটি জেলায়, উপজেলায় এবং প্রতিটি ইউনিয়নে স্বপ্ন পূরন ফাউন্ডেশনের কার্যক্রম শুরু করবো ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: