শিরোনাম
টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে ব্যস্ত সময় পার করছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা       কালিহাতীতে ট্রাক চাপায় এক ভাই নিহত অপর ভাই আহত ক্ষোভে ট্রাকে আগুন       টাঙ্গাইল পৌরসভা নির্বাচন ১২০ কাউন্সিলর প্রার্থীর ৫৫ জনই পার হতে পারেননি স্কুলের গন্ডি       টাঙ্গাইল পৌরসভার ৯ নং ওয়ার্ডের আব্দুর রাজ্জাকের গনমিছিল       টাঙ্গাইলে শিশু অপহরণ ও হত্যা মামলায় দুই জনের যাবতজীবন (আমৃত্যু) কারাদন্ড এবং দুই জনের ১০ বছরের কারাদন্ড দিয়েছে আদালত       বিএনপির প্রার্থীর সভায় হামলার অভিযোগ       সিইসির দেখা পাননি ভাসানীর মেয়ে মাহমুদা খানম ভাসানী       মেয়র প্রার্থী সিরাজুল হক আলমগীরের সাংবাদিকদের সাথে মতবিনিময়       সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর দখলে থাকা ৫০ কোটি টাকা মুল্যের সরকারি জমি উদ্ধার       মুজিববর্ষ প্রধানমন্ত্রীর ৬১৩ জন পাকা ঘর পেলেন      

মহাসড়কে ডাকাতদের ভয়ে ট্রাক থেকে লাফিয়ে ট্রাক চালকের মৃত্যু

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৩ ডিসেম্বর ২০২০ - ১১:৫৮:৫১ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ডাকাতদের ভয়ে নিজের জীবন বাঁচানোর জন্য ট্রাক থেকে লাফিয়ে পালানোর সময় মির্জাপুরে মজিবুর রহমান (৫৫) নামে এক ট্রাক চালকের মৃত্যু হয়েছে । এ ঘটনায় হেলপার আহত হয়েছে।

মঙ্গলবার গভীর রাতে মির্জাপুর উপজেলার পুষ্টকামুরী চরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে বুধবার (২৩ ডিসেম্বর) সকালে মজিবুরের মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি মির্জাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন নিশ্চিত করে জানান নিহত ট্রাক চালক সদর উপজেলার সাভারের বাসিন্দা । মজিবুরের সহকারী কামালের বাড়ি রংপুরের মিঠাপুকুর উপজেলায়।
মো. গিয়াস উদ্দিন বলেন, দিনাজপুর থেকে পাথর ভর্তি ট্রাক নিয়ে সাভারের বারবারিয়া যাচ্ছিলো। ট্রাকটি ঘটনাস্থলে পৌছালে ৪-৫ জনের ডাকাত দল ট্রাকের দিকে এগিয়ে আসে আর এমন সময় চালক ট্রাক থেকে লাফ দেয়। স্থানীয় লোকজন ঘটনা জানতে পেরে পুলিশকে খবর দেয়। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: