শিরোনাম
টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে ব্যস্ত সময় পার করছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা       কালিহাতীতে ট্রাক চাপায় এক ভাই নিহত অপর ভাই আহত ক্ষোভে ট্রাকে আগুন       টাঙ্গাইল পৌরসভা নির্বাচন ১২০ কাউন্সিলর প্রার্থীর ৫৫ জনই পার হতে পারেননি স্কুলের গন্ডি       টাঙ্গাইল পৌরসভার ৯ নং ওয়ার্ডের আব্দুর রাজ্জাকের গনমিছিল       টাঙ্গাইলে শিশু অপহরণ ও হত্যা মামলায় দুই জনের যাবতজীবন (আমৃত্যু) কারাদন্ড এবং দুই জনের ১০ বছরের কারাদন্ড দিয়েছে আদালত       বিএনপির প্রার্থীর সভায় হামলার অভিযোগ       সিইসির দেখা পাননি ভাসানীর মেয়ে মাহমুদা খানম ভাসানী       মেয়র প্রার্থী সিরাজুল হক আলমগীরের সাংবাদিকদের সাথে মতবিনিময়       সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর দখলে থাকা ৫০ কোটি টাকা মুল্যের সরকারি জমি উদ্ধার       মুজিববর্ষ প্রধানমন্ত্রীর ৬১৩ জন পাকা ঘর পেলেন      

টাঙ্গাইলে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৬ ডিসেম্বর ২০২০ - ০৩:২৯:৫৭ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হচ্ছে।

বুধবার (১৬ ডিসেম্বর) জেলা প্রশাসনের আয়োজনে সূর্যোদয়ের সাথে সাথে সরকারি বেসরকারি এবং মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে।

একই সাথে জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে ৩১ বার তোপধ্বনি, মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ, শহীদ স্মৃতি পৌর উদ্যানে স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ ও শহীদদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়েছে। সকাল ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

সকল মসজিদে বাদ জোহর ও মন্দির অন্যান্য ধর্মীয় উপসনালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনা, জেলখানা, হাসপাতাল, শিশু পরিবার এবং নারী পুর্ণবাসন কেন্দ্রে উন্নতমানের খাবার পরিবেশন। অপর দিকে ভোর ৬ টা থেকে চলবে সারাদিন প্রামাণ্য চিত্র প্রদর্শণ, জেলার প্রধান প্রধান সড়কে দ্বীপ সমুহ জাতীয় পতাকাসহ বিভিন্ন পতাকা দ্বারা সজ্জিতকরণ, শেষে সন্ধ্যা সাড়ে পাঁচটায় শহীদ মিনার প্রাঙ্গণে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। 

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: