সখীপুর পৌরসভার মেয়র প্রার্থী জাহাঙ্গীর তারেক এর মোটরসাইকেল শোভাযাত্রা ও ব্যাপক

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৪ ডিসেম্বর ২০২০ - ০৪:০৪:১৪ পিএম

প্রচারণা সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: আসন্ন সখীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের সম্ভাব্য মেয়র প্রার্থী সখীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর তারেকের পক্ষে তাঁর সমর্থকরা মোটরসাইকেল শোভাযাত্রার মধ্য দিয়ে আওয়ামী লীগের মনোনয়ন ও স্থানীয় সমর্থন কামনা করেন।
রোববার (১৩ ডিসেম্বর) সকালে মোটরসাইকেল শোভাযাত্রাটি সরকারি মুজিব কলেজ মাঠ থেকে বের হয়ে পৌরশহরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে। পরে মুখতার ফোয়ারা চত্বরে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। 
সমাবেশে সমর্থকদের উদ্দ্যেশে জাহাঙ্গীর তারিখ বলেন,বঙ্গবন্ধুর আদর্শে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করি। পৌরবাসীর কল্যাণে নিজেকে সব সময় বিলিয়ে দিয়েছি। আমি উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলাম। আসন্ন পৌরসভা নির্বাচনে মনোনয়ন পেতে কাজ করে যাচ্ছি। দল মনোনয়ন দিলে অবশ্যই বিজয়ী হবো।সখীপুরের মানুষের সঙ্গে অতীতেও ছিলাম বর্তমানেও আছি ইনশাল্লাহ ভবিষ্যতেও থাকবো। পৌরবাসির সেবায় নিজেকে উৎসর্গ করবো।


এদিকে, পৌরসভা নির্বাচন সামনে রেখে ইতিমধ্যে সম্ভাব্য প্রার্থীরা দৌড়ঝাপ শুরু করেছেন দলের নীতি নির্ধারকদের দ্বারে দ্বারে। সম্ভাব্য মেয়র প্রার্থী একাধিক থাকলেও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ তৃণমুলের মানুষের মাঝে ব্যাপক আলোচনা এবং জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন জাহাঙ্গীর তারেক।
সম্ভাব্য মেয়র প্রার্থী জাহাঙ্গীর তারেকের সমর্থকরা পৌরসভার গুরুত্বপূর্ণ স্থানে সমর্থন জানিয়ে টানিয়েছেন ব্যানার ও ফেস্টুন। দেওয়ালে দেওয়ালে শোভা পাচ্ছে পোস্টার। সম্ভাব্য মেয়র প্রার্থীদের পক্ষে অসংখ্য ব্যানার ফেস্টুনের  মাঝে সবচেয়ে বেশি সংখ্যক সমর্থকরা জাহাঙ্গীর তারেককে পৌরসভার মেয়র পদে দেখতে চেয়েছেন। ইতিমধ্যে তিনি তৃণমূলের ভোটে নির্বাচিত হয়েছেন। আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের সর্বাধিক সংখ্যক নেতা-কর্মী সমর্থকরা সাবেক এই ছাত্রনেতাকে দলীয় মনোনয়ন প্রদানের আহ্বান জানান।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: