শিরোনাম
পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দেওয়ার অভিযোগ       টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল       টাঙ্গাইলে পাঁচটি পৌরসভায় নির্বাচনের প্রতীক বরাদ্দ       টাঙ্গাইলে চতুর্থ দফায় ৫ টি পৌরসভা নির্বাচনের প্রতীক বরাদ্দ       প্রতীক পেয়ে ৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সজলের বিশাল শোডাউন       কালিহাতীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত       মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন” দিবস পালন       বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে টাঙ্গাইলে আলোচনা সভা অনুষ্ঠিত       কালিহাতীতে ৩ দিন ব্যাপী সাধু সম্মেলন ও লালন মেলা অনুষ্ঠিত       টাঙ্গাইলে সকল ধরণের বিশেষ (প্রতিবন্ধী) বিদ্যালয় স্বীকৃতি, এমপিও এবং জাতীয়করণের দাবিতে সংবাদ সম্মেলন      

আসন্ন পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ফারুক

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৩ ডিসেম্বর ২০২০ - ০৬:৩৫:১৩ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :
টাঙ্গাইল পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো:ফারুক হোসেন।আসন্ন নির্বাচনকে সামনে রেখে দিন রাত ব্যস্ত সময় পার করছেন তিনি, যাচ্ছেন ৯নং ওয়ার্ডের ভোটারদের ঘরে-ঘরে। ভোটারদের মধ্যে সাড়া ফেলেছে এই কাউন্সিলর প্রার্থী। প্রত্যাশা বিপূল ভোটে নির্বাচিত হয়ে এবার ৯নং ওয়ার্ডে সেবা করতে চান ফারুক ।
সভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৭৭ সালে ৩রা মে জন্ম গ্রহন করেন। জন্ম স্থান অলোয়া বরটিয়া গ্রামে। বাবা আলহাজ্ব ইয়াকুব আলী একজন ব্যবসায়ী , সাবেক শহর আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ছিলেন, বর্তমানে সদস্য । মাতা মৃত.ফাতেমা বেগম, এক ভাই দুই বোন ভাই বোনদের মধ্যে বড়।
ব্যক্তিগত জীবনে ছাত্র-জীবন থেকে রাজিনীতির সাথে জড়িত । ১৯৯৪সালে জাহান নবী উচ্চ বিদ্যায়ল থেকে এস.এস.সি ১৯৯৮ সালে এম এম আলী সরকারি কলেজ থেকে এইচ.এস.সি শেষ করেন।
১৯৯৬সালে সন্তোষ ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক এবং পরে টাঙ্গাইল জেলা সেচ্ছা সেবক লীগের সাবেক আহবায়ক কমিটির সদস্য। বর্তমানে আওয়ামী সেচ্ছাসেবক লীগের সদস্য এবং প্রথম শ্রেনীর ঠিকাদার ।
২০০৮সালে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। স্ত্রী রাশিদা আক্তার রাশি। বর্তমানে তার দুই মেয়ে এক ছেলে। বড় মেয়ে ফাইজা আফরিন লামিয়া-শাহীন স্কুলের ৫ম শ্রেণীতে পড়ে, ২য় মেয়ে ফারহা উলফাত সিনিয়া- শাহীন স্কুলের ৩য় শ্রেণীতে পড়ে। ছোট ছেলের বয়স প্রায় তিন বছর।
এ ওয়ার্ডের ভোটার সংখ্যা প্রায় ৭,৩৮৫টি। এর মধ্যে পুরুষ ভোটার প্রায় ৩,৬৮৯টি ও নারী ভোটার প্রায় ৩,৬৯৬টি।
অলোয়া তারেনি,অলোয়া বরটিয়া,অলোয়া পাইকস্তা,অলোয়া-ভবানী,অলোয়া পাতুলি পাড়া ও ভাল্লুককান্দি নিয়ে এই ৯নং ওয়ার্ড। প্রার্থী মো:ফারুক হোসেন বলেন,আমাদের এলাকায় রাস্তাঘাট ও ড্রেন এর সমস্যা রয়েছে আমি নির্বাচিত হলে সব রাস্তাগুলো নিয়ে কাজ করবো। আমি নির্বাচিত হতে পারলে মাদক কঠোর হস্তে দমন করবো। আমি আমার ৯নং ওয়ার্ডের জনসাধারণের দাবিতেই নির্বাচনে প্রার্থী হয়েছি। আমার ওয়ার্ডের জনগণ আমার সাথে রয়েছে। আমার বিশ্বাস জনগণ ওয়ার্ডের সার্বিক উন্নয়নের জন্য আমাকেই নির্বাচিত করবে। তাই আমি শতভাগ জয়ের ব্যাপারে আশাবাদি।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: