শিরোনাম
টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে ব্যস্ত সময় পার করছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা       কালিহাতীতে ট্রাক চাপায় এক ভাই নিহত অপর ভাই আহত ক্ষোভে ট্রাকে আগুন       টাঙ্গাইল পৌরসভা নির্বাচন ১২০ কাউন্সিলর প্রার্থীর ৫৫ জনই পার হতে পারেননি স্কুলের গন্ডি       টাঙ্গাইল পৌরসভার ৯ নং ওয়ার্ডের আব্দুর রাজ্জাকের গনমিছিল       টাঙ্গাইলে শিশু অপহরণ ও হত্যা মামলায় দুই জনের যাবতজীবন (আমৃত্যু) কারাদন্ড এবং দুই জনের ১০ বছরের কারাদন্ড দিয়েছে আদালত       বিএনপির প্রার্থীর সভায় হামলার অভিযোগ       সিইসির দেখা পাননি ভাসানীর মেয়ে মাহমুদা খানম ভাসানী       মেয়র প্রার্থী সিরাজুল হক আলমগীরের সাংবাদিকদের সাথে মতবিনিময়       সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর দখলে থাকা ৫০ কোটি টাকা মুল্যের সরকারি জমি উদ্ধার       মুজিববর্ষ প্রধানমন্ত্রীর ৬১৩ জন পাকা ঘর পেলেন      

সখীপুর পৌরসভা নির্বাচনে জাহাঙ্গীর তারেক এর আ.লীগ মনোনয়ন প্রত্যাশা ও মতবিনিময়

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৭ নভেম্বর ২০২০ - ০২:০৯:১২ পিএম


সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:সখীপুর পৌরসভা নির্বাচনকে ঘিরে নিরলস ভাবে দিনরাত কাজ করে যাচ্ছেন আলহাজ্ব জাহাঙ্গীর তারেক। আওয়ামী লীগ এর মনোনয়ন প্রত্যাশা ও আসন্ন পৌরসভা নির্বাচন এই সখীপুর পৌরসভার জনসাধারণের ভাগ্যের পরিবর্তন  এবং পৌরসভা এলাকার অবকাঠামোগত নানা উন্নয়নের এজেন্ডা বুকে নিয়ে সখিপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, সখিপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর তারেকে দীর্ঘদিন যাবৎ পৌরবাসীর সাথে থেকে কাজ করে যাচ্ছেন।
তারই ধারাবাহিকতায় নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(২৬ নভেম্বর) সন্ধ্যায় পৌর এলাকার ১নং ও ২ নং ওয়ার্ডের জনসাধারণ কাহারতা উচ্চ বিদ্যালয় মাঠে এ নির্বাচনী মতবিনিময় সভার আয়োজন করেন।
হাজী আব্দুর রশিদ মৌলভীর  সভাপতিত্বেএসময় বক্তব্য রাখেন  সখীপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শওকত শিকদার, সহ-সভাপতি আতিকুর রহমান দুলাল, দপ্তর সম্পাদক মীর শামসুল আলম, সদস্য জামাল হোসেন, কালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাদাত শাজাহান, বিভিন্ন ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর বৃন্দ, বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক, আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ সহ এসময় সখীপুর পৌরসভা এলাকার(বিশেষ করে ১নংও2নং ওয়ার্ড)বিভিন্ন ওয়ার্ডের প্রায় দুই হাজার মানুষ মতবিনিময় সভায় উপস্থিত থেকে সকলে হাত তুলে জাহাঙ্গীর তারেকের প্রতি সমর্থন জানায়।
আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী ও সখীপুর পৌরসভার মেয়র পদপ্রার্থী ,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, সাবেক সাধারন সম্পাদক,সখিপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর তারেক বলেন, আওয়ামী লীগের চেতনা ধারণ করায় দলের বয়োজ্যেষ্ঠ নেতারা স্নেহ করতেন। তাদের আস্থাভাজন হওয়ায় ছাত্রলীগ রাজনীতি থেকে পর্যায়ক্রমে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হতে পেরেছি। রাজনীতি করতে গিয়ে বিভিন্ন সময় নানা আন্দোলন সংগ্রাম করতে হয়েছে।এজন্য নির্যাতন, জেল-জুলুম ও করাভোগও করতে হয়েছে। আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ত্যাগী নেতা-কর্মীদের মূল্যায়ন করার নির্দেশ দিয়েছেন। আমি সততা, নিষ্ঠা ও বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি বিশ্বাস রেখে দল এবং সাধারণ মানুষের জন্য  কাজ করে যেতে চাই। তাই আমি আশাবাদি দল আমাকে মনোনয়ন দেবে। 
এছাড়া দলীয় মনোনয়ন না পেলেও দলের পক্ষে কাজ করে যাবার প্রতিশ্রুতি দিয়ে আলহাজ্ব জাহাঙ্গীর তারেক বলেন, দেশ এবং মানুষের জন্য ভালো কিছু করা আমার জন্মগত অধিকার ‌তাই আমি আমার এলাকা সখীপুরের উন্নয়নে ভিন্ন কিছু করতে চাই, সখিপুর পৌর এলাকার সাধারণ মানুষের জন্য ভালো কিছু করতে চাই, সারাজীবন সখীপুর বাসির পাশে থাকতে চাই।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: