শিরোনাম
জেলায় নতুন করে ১৩জন করোনায় আক্রান্ত       টাঙ্গাইল যাত্রীবাহী বাস ট্রাকের সংঘর্ষে ৬ জন নিহত       পৌরনির্বাচনে দলীয় প্রার্থী বাছাইয়ে টাঙ্গাইলে আওয়ামী লীগের সভা       টাংগাইলে জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপিত       আসন্ন পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ফারুক       জেলায় নতুন করে ১০জন করোনায় আক্রান্ত       টাঙ্গাইলে বীর মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলায় সাবেক মেয়র মুক্তির জামিন নামঞ্জুর       টাঙ্গাইলে নতুন করে ২জন করোনায় আক্রান্ত       কালিহাতীতে মহিলা বিষয়ক কর্মকর্তার উদ্যোগে হেলথ ক্যাম্প অনুষ্ঠিত       টাঙ্গাইলে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট ১০ ডিসেম্বর উদ্বোধন      

কক্সবাজারে ঘুরতে গিয়ে ছাত্রলীগ কর্মীর মৃত্যু, পরিবারের দাবী হত্যা

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২০ নভেম্বর ২০২০ - ১০:৩০:৪৩ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : কক্সবাজারের কলাতলীস্থ সি ক্লাসিক রিসোর্টের ৮তলা থেকে পড়ে সোহাগ বাবু শেখের (১৯) মৃত্যু হয়েছে। তবে পরিবারের দাবি তাকে পরিকল্পিতভাবে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দিয়েছে হত্যাকারীরা।

আজ শুক্রবার সকালে কক্সবাজার থেকে টাঙ্গাইল নিজ বাড়িতে আনা হয় সোহাগের মরদেহ। এরপর শত শত নারী-পুরুষ এক নজর দেখতে আসে মৃত সোহাগকে। এসময় পুরো এলাকায় শোকের ছায়া নেমে পড়ে।

নিহত সোহাগ বাবু শেখ টাঙ্গাইল পৌর এলাকার ১৪নং ওয়ার্ডের মোনায়েম খান খানসুর ছোট ছেলে।
নিহতের বাবা মোনায়েম খান খানসুর বলেন, এটা আত্মহত্যা না। দ্বীপ আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। যারা আমার ছেলেকে হত্যা করেছে তাদের বিচার চাই। এটা হত্যা না আত্মহত্যা একটি সুষ্ঠ তদন্তের মাধ্যমে এর বিচার চাই।

নিহতের ভাই নাছির বলেন, ঘটনার আগে আমার ভাই বাবু আমার বড় ভাইয়ের কাছে ৬০০ টাকা চায়। সে বিকেলে দিতে চাইলে তাকে জরুরিভাবে পাঠাতে বলে। তা না হলে দ্বীপ তাকে মারবে বলে জানায়। কিন্তু টাকা পাঠানোর পরও বাবুকে মারধর করে। দ্বীপ-ই আমার ভাইকে হত্যা করেছে। বাবুর শরীলে আঘাতের অনেক চিহ্নও রয়েছে। আমার ভাইকে যারা হত্যা করছে তার বিচার চাই।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: