শিরোনাম
জেলায় নতুন করে ১৩জন করোনায় আক্রান্ত       টাঙ্গাইল যাত্রীবাহী বাস ট্রাকের সংঘর্ষে ৬ জন নিহত       পৌরনির্বাচনে দলীয় প্রার্থী বাছাইয়ে টাঙ্গাইলে আওয়ামী লীগের সভা       টাংগাইলে জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপিত       আসন্ন পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ফারুক       জেলায় নতুন করে ১০জন করোনায় আক্রান্ত       টাঙ্গাইলে বীর মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলায় সাবেক মেয়র মুক্তির জামিন নামঞ্জুর       টাঙ্গাইলে নতুন করে ২জন করোনায় আক্রান্ত       কালিহাতীতে মহিলা বিষয়ক কর্মকর্তার উদ্যোগে হেলথ ক্যাম্প অনুষ্ঠিত       টাঙ্গাইলে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট ১০ ডিসেম্বর উদ্বোধন      

কালিহাতীতে মেয়র পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আসলাম সিদ্দিকী’র গনমিছিল

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৮ নভেম্বর ২০২০ - ০৪:৫৪:৪৭ পিএম


নূর নবী (রবিন), কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি:- আসন্ন কালিহাতী পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে মেয়র পদে বাংলাদেশে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক আসলাম সিদ্দিকী ভূট্টো’র গণমিছিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকেলে গণমিছিলটি পৌরসভার মুন্সিপাড়া হাটখোলা চত্বর থেকে শুরু করে পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। এসময় হাজার হাজার নারী-পুরুষ ও আওয়ামীলীগ, ছাত্রলীগ সহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মী অংশগ্রহণ করেন ।
এসময় উপস্থিত সকলকে গণমিছিলে অংশগ্রহণের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে মনোনয়ন প্রত্যাশী আসলাম সিদ্দিকী ভূট্টো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা ও কালিহাতীর উন্নয়নের মহানায়ক সংসদ সদস্য আলহাজ্ব হাছান ইমাম খান সোহেল হাজারী আমাকেই মনোনয়ন দিবেন নৌকার মাঝি হিসেবে এটা আমার বিশ্বাস। যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আওয়ামীলীগ মেয়র প্রার্থীর বিজয় সুনিশ্চিত। তিনি আরও বলেন, পৌরসভাকে সন্ত্রাস, মাদক ও জঙ্গীবাদ মুক্ত একটি আধুনিক উন্নতমানের পৌরসভা বিনির্মাণে নাগরিক সুযোগ-সুবিধা বৃদ্ধির সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করবো ইনশাআল্লাহ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: