শিরোনাম
সখীপুরে নারী গ্রাম পুলিশকে শ্লীলতাহানি, ইউপি সচিবকে এক বছরের কারাদণ্ড       মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষা সমাপনী উৎসব শুরু       টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন ১৭ ডিসেম্বর       মির্জাপুর-৭ উপনির্বাচনে নৌকার টিকিট পেলেন শুভ       টাঙ্গাইলে বাবার ইচ্ছায় হেলিকপ্টারে বউ আনলেন কৃষক বর       টাঙ্গাইলে ওয়ালটনের সহযোগিতায় তৈরি হচ্ছে “বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ স্মৃতি       টাঙ্গাইলে স্ত্রীর লাশ ঘরে রেখে বোরকা পরেও পালাতে পারলেন না স্বামী       টাঙ্গাইল জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা       স্বাধীনতাবিরোধীরা দেশকে পাকিস্তানের অঙ্গরাজ্য করতে চায় : কৃষিমন্ত্রী       টাঙ্গাইলে সাংবাদিকদের সাথে নবগঠিত টাঙ্গাইল জেলা বিএনপির আহবায়ক কমিটির মতবিনিময় সভা      

সখীপুর রিপোর্টার্স ইউনিটিতে ভুল চিকিৎসার প্রতিবাদ ও বিচারের দাবিতে ভুক্তভোগির সংবাদ সম্মেলন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৬ নভেম্বর ২০২০ - ০৯:৫২:৩৯ এএম


শরিফুল ইসলাম বাবুল,সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:টাঙ্গাইলের সখীপুর রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে শুক্রবার সন্ধ্যায় ভুল চিকিৎসার শিকার এক ভুক্তভোগী সংবাদ সম্মেলন করে বিচার প্রার্থনা করেছেন। 
ভুক্তভোগী মো.জাহাঙ্গীর আলম লিখিত বক্তব্যে জানান, লাইফ কেয়ার ক্লিনিক, সখিপুর, টাংগাইল এ আমার মাকে ১১/০৩/২০২০, ১৪/০৮/২০২০, ০৩/১১/২০২০ ইং তারিখে চিকিৎসা করানোর জন্য লাইফ কেয়ার ক্লিনিক সখীপুরে নেওয়া হয়। লাইফ কেয়ার ক্লিনিকের ডাঃ মোঃ আব্দুস সাত্তার বিগত ০৩/১১/২০২০ ইং তারিখে পরিক্ষা-নিরিক্ষার জন্য প্রেসকিপশন করেন। পরিক্ষা-নিরিক্ষা গুলো করেন ওই ক্লিনিকের ডাঃ মোঃ রেজাউল করিম, সেই পরিক্ষা-নিরিক্ষা গুলো দেখে প্রেসকিপশন করেন ডাঃ মোঃ আব্দুস সাত্তার । প্রেসক্রিপশনের ওষুধ গুলো খাওয়ানোর পর আমার মায়ের অবস্থা আশংকাজনক হয়ে পড়ে। আমি তিন-চার দিন পর নিরুপায় হয়ে আমার মাকে নিয়ে  ময়মনসিংহ মৌ-শফি হাসপাতালে চলে যাই। সেখানে ডাঃ মোঃ শফিকুল ইসলাম পুনরায় আবার কিছু পরিক্ষা-নিরিক্ষা দেন। সেই পরিক্ষা-নিরিক্ষা দেখার পর তিনি বলেন, সখীপুরের লাইফ কেয়ার ক্লিনিকের পরিক্ষা গুলো সঠিক নয় এবং ডাঃ মোঃ শফিকুল ইসলাম বলেন আপনার মায়ের অবস্থা আশংকাজনক। তিনি আমার মাকে সাত দিনের ওষুধ লিখে দেন এবং বলেন যে রোগীর অবস্থা উন্নতির দিকে গেলে সাত দিন পর আবার নিয়ে আসবেন। আমি স্যারকে বললাম, আমার মায়ের কি হয়েছে স্যার? তখন স্যার বললেন, আপনার মায়ের এপেনডিকস পেকে ব্রাশট হয়ে পিক জমে আছে। লাইফ কেয়ার ক্লিনিকে আমার মায়ের ভুল চিকিৎসার কারণে আমার মা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। জানিনা আল্লাহ্পাক কি করবেন। এর পূর্বেও লাইফ কেয়ার ক্লিনিকের ওই দুই ডাক্তারের ভুল চিকিৎসার কারণে কয়েকজন রোগী মারা গিয়েছে। আমি চাইনা আমার মায়ের মতো ভুল চিকিৎসার  কারণে আর কোন মা-বাবা, ভাই-বোন যেন ভুয়া চিকিৎসার নামে প্রতারিত না হয়। তাই লাইফ কেয়ার ক্লিনিক-সখীপুরে আমার মায়ের ভুল চিকিৎসার সাথে যারা জড়িত তাদের সকলের বিচার দাবি করছি। 
এ বিষয়ে লাইফ কেয়ার ক্লিনিকে কর্মরত ডা.রেজাউল করিম ও ডা.আব্দুস সাত্তার বলেন,আমরা কোন চিকিৎসা করিনি এমনকি কোন ডাক্তারই কোন রোগীর অমঙ্গল চায় না। 
লাইফ কেয়ার ক্লিনিকের মালিক শের আলী বলেন,আমাদের ক্লিনিকে কোন পরীক্ষা-নিরিক্ষা ভুল হয় না। 
সংবাদ সম্মেলনে সখীপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোহাম্মদ শরীফুল ইসলাম,সহ-সভাপতি মো.মতিউর রহমান ভূইয়া,সহ-সম্পাদক শরিফুল ইসলাম বাবুল,সাংগঠনিক সম্পাদক জাহিদ হোসেন, সদস্য আতোয়ার রহমান, আ: লতিফ,মির্জা সাইদ সহ সখীপুর রিপোর্টার্স ইউনিটির অনান্য সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: