শিরোনাম
সখীপুরে নারী গ্রাম পুলিশকে শ্লীলতাহানি, ইউপি সচিবকে এক বছরের কারাদণ্ড       মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষা সমাপনী উৎসব শুরু       টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন ১৭ ডিসেম্বর       মির্জাপুর-৭ উপনির্বাচনে নৌকার টিকিট পেলেন শুভ       টাঙ্গাইলে বাবার ইচ্ছায় হেলিকপ্টারে বউ আনলেন কৃষক বর       টাঙ্গাইলে ওয়ালটনের সহযোগিতায় তৈরি হচ্ছে “বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ স্মৃতি       টাঙ্গাইলে স্ত্রীর লাশ ঘরে রেখে বোরকা পরেও পালাতে পারলেন না স্বামী       টাঙ্গাইল জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা       স্বাধীনতাবিরোধীরা দেশকে পাকিস্তানের অঙ্গরাজ্য করতে চায় : কৃষিমন্ত্রী       টাঙ্গাইলে সাংবাদিকদের সাথে নবগঠিত টাঙ্গাইল জেলা বিএনপির আহবায়ক কমিটির মতবিনিময় সভা      

টাঙ্গাইলে মেয়র পদে প্রার্থী সিরাজুল হক আলমগীরের মতবিনিময়

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৭ নভেম্বর ২০২০ - ০৩:২২:০৫ পিএম

 সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীর সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

আজ শনিবার টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।এ সময় তিনি জানান, আসন্ন টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন। তিনি বলেন, দীর্ঘদিন ধরে আমি আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আমি মেয়র হতে পারলে টাঙ্গাইল পৌরসভাবে দুর্নীতি, সন্ত্রাস, দখলমুক্ত রাখতে কাজ করবো। পৌরসভাকে পরিস্কার-পরিচ্ছন্ন করে গড়ে তুলবো।তিনি আরো বলেন, আমার উদ্যম, আওয়ামী লীগের চেতনা ধারণ করায় দলের বয়োজ্যেষ্ঠ নেতারা স্নেহ করতেন। তাদের আস্থাভাজন হওযায় ছাত্রলীগের নেতা থেকে পর্যায়ক্রমে শহর আওয়ামী লীগের সভাপতি হতে পেরেছি। ১৯৯৬ সাল থেকে বর্তমান পর্যন্ত এ পদেও দায়িত্ব পারন করছি। রাজনীতি করতে গিয়ে বিভিন্ন সময় নানা আন্দোলন সংগ্রাম করতে হযেছে। আর এজন্য নির্যাতন, জেল-জুলুম ও করাভোগ করতেও হয়েছে। দলের প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ত্যাগী নেতা-কর্মীদের মূল্যায়ন করার নির্দেশ দিয়েছেন। তাছাড়া আমার মধ্যে সততা, নিষ্ঠা ও বঙ্গবন্ধুর আদর্শ রয়েছে। ফলে আমি আশাবাদি দল আমাকে মনোনয়ন দেবে। তবে দলীয় মনোনয়ন না পেলেও দলের প্রার্থীর পক্ষে কাজ করবেন বলেও তিনি জানান।

মতবিনিময় সভায় টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, কবি ও সাংবাদিক মাহমুদ কামাল, সাংবাদিক কামনাশীষ শেখর, সাংস্কৃতিককর্মী মীর মেহেদীসহ টাঙ্গাইল প্রেসক্লাবের সাংবাদিক এবং আওয়ামী লীগ নেতা সিরাজুল হক আলমগীরের কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: