শিরোনাম
জেলায় নতুন করে ১৩জন করোনায় আক্রান্ত       টাঙ্গাইল যাত্রীবাহী বাস ট্রাকের সংঘর্ষে ৬ জন নিহত       পৌরনির্বাচনে দলীয় প্রার্থী বাছাইয়ে টাঙ্গাইলে আওয়ামী লীগের সভা       টাংগাইলে জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপিত       আসন্ন পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ফারুক       জেলায় নতুন করে ১০জন করোনায় আক্রান্ত       টাঙ্গাইলে বীর মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলায় সাবেক মেয়র মুক্তির জামিন নামঞ্জুর       টাঙ্গাইলে নতুন করে ২জন করোনায় আক্রান্ত       কালিহাতীতে মহিলা বিষয়ক কর্মকর্তার উদ্যোগে হেলথ ক্যাম্প অনুষ্ঠিত       টাঙ্গাইলে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট ১০ ডিসেম্বর উদ্বোধন      

কালিহাতীতে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী রাজুর মতবিনিময় সভা

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৭ নভেম্বর ২০২০ - ০২:৫১:৫২ পিএম


নূর নবী (রবিন), কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি:- আসন্ন কালিহাতী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা ও উপজেলা আওয়ামীলীগের সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহমেদ রাজুর নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (৬ নভেম্বর) রাত ৮ টায় পৌরসভার ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে চামুরিয়া উত্তর পাড়া গ্রামে আব্দুল আজিজের সভাপতিত্বে ওই নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, আসন্ন কালিহাতী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা ও উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহমেদ রাজু, ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল ছামাদ, চামুরিয়া গ্রামের আজগর আলী ভেন্ডার, চামুরিয়া গ্রাম কমিটির সহ-সভাপতি গফুর মন্ডল, কালিহাতী পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক রবিন খান, চামুরিয়া গ্রামের ইদ্রিস তালুকদার, কদ্দুছ তালুকদার ও সামস উদ্দিন, দেলোয়ার হোসেন দুলাল প্রমূখ।
মতবিনিময় সভাটি সঞ্চালনা করেন, উপজেলা প্রকৌশলী শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম।
মতবিনিময় সভায় মনোনয়ন প্রত্যাশী শরীফ আহমেদ রাজু বলেন, আমি আপনাদেরই ভাই, বন্ধু ও সন্তান। দীর্ঘদিন ধরে দলের জন্য কাজ করে আসছি। রাজনীতি করতে গিয়ে অনেক হামলা মামলার শিকার হয়েছি। তবুও বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিন্দুমাত্র সরে আসিনি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও মাননীয় সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছি। দল আমাকে মেয়র পদে দলীয় মনোনয়ন দিলে বিপুল ভোটে জয়ী হতে পারবো ইনশাআল্লাহ এবং কালিহাতী পৌরসভার প্রত্যন্ত জনপদ ও নির্বাচনী এলাকায় জনকল্যাণমূলক কাজে আরও ব্যাপকভাবে অংশগ্রহণ করতে পারবো। এজন্য আপনাদের সার্বিক সহযোগিতা ও সমর্থন কামনা করছি।
রাজু আরও বলেন, আপনারা আমাকে নির্বাচিত করলে আমি সকলকে সঙ্গে নিয়ে পরিকল্পিত কালিহাতী পৌরসভা গড়ে তুলবো এবং সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত সমাজ ও দুর্নীতিসহ সকল অপরাধ সমাজ থেকে নির্মূল করব এই আমার প্রত্যাশা।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: