শিরোনাম
জেলায় নতুন করে ১৩জন করোনায় আক্রান্ত       টাঙ্গাইল যাত্রীবাহী বাস ট্রাকের সংঘর্ষে ৬ জন নিহত       পৌরনির্বাচনে দলীয় প্রার্থী বাছাইয়ে টাঙ্গাইলে আওয়ামী লীগের সভা       টাংগাইলে জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপিত       আসন্ন পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ফারুক       জেলায় নতুন করে ১০জন করোনায় আক্রান্ত       টাঙ্গাইলে বীর মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলায় সাবেক মেয়র মুক্তির জামিন নামঞ্জুর       টাঙ্গাইলে নতুন করে ২জন করোনায় আক্রান্ত       কালিহাতীতে মহিলা বিষয়ক কর্মকর্তার উদ্যোগে হেলথ ক্যাম্প অনুষ্ঠিত       টাঙ্গাইলে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট ১০ ডিসেম্বর উদ্বোধন      

টাঙ্গাইল প্রেস ক্লাবে আজম খানের পাওনা টাকা উদ্ধারের জন্য সংবাদ সম্মেলন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৫ অক্টোবর ২০২০ - ০৫:১৩:২২ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার সৈয়দপুর গ্রামের মাটি ব্যবসায়ী আজম খান পাওনা টাকা উদ্ধার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন।

রবিবার (২৫ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে লিখিত বক্তব্যে আজম খান জানান, একই উপজেলার গোড়াই মমিননগর গ্রামের নুর মোহাম্মদ, মোশারফ হোসেন, শাকিল হোসেন ও আওলাদ হোসেনের ইটভাটায় ২০১৮-১৯ অর্থ বছরের শেষদিকে ৩৬ লাখ ৫০ হাজার টাকার মাটি প্রদান করা হয়। পরবর্তীতে বিভিন্ন সময় কিস্তিতে ১২ লাখ ১০ হাজার টাকা পরিশোধ করা হয়। অবশিষ্ট টাকা দীর্ঘদিনেও পরিশোধ করা হয়নি। বাকি টাকা চাইতে গেলে নানা টালবাহানা করা হয়। এ অবস্থায় আজম খান হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে ৭ লাখ ৩০ হাজার টাকা খরচ করে বাইপাস সার্জারী করেন। এ খবরেও অভিযুক্তরা টাকা পরিশোধ করেনি। পাওনা টাকার তাগিদ দিতে গেলে তারা উল্টো হুমকি দেয়। এ নিয়ে একাধিকবার গ্রাম্য শালিস হয়েছে। সেখানে অভিযুক্তরা টাকা পরিশোধের আশ্বাস দিলেও পরে তা পূরণ করেনি। ফলে আজম খান বাধ্য হয়ে পাওনা টাকা উদ্ধার চেয়ে আইজিপি বরাবর আবেদন করেছেন। আজম খান অভিযোগ করেন, অভিযুক্তরা তাকে ও তার ছেলেকে হত্যা করে লাশ গুম করতে পারে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ, সাধারন সম্পাদক জাকেরুল মওলা ও প্রিন্ট ,ইলেকট্রিক মিডিয়ার সাংবাদকিবৃন্দ আরও উপস্থিত ছিলেন মোশারফ হেসেন, হ্বাজী মোসরেম উদ্দিন, কালাম খান, আমির হোসেন, নূরুজ্জামান , আজম খান ,রুদ্র খান ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: