শিরোনাম
সখীপুরে নারী গ্রাম পুলিশকে শ্লীলতাহানি, ইউপি সচিবকে এক বছরের কারাদণ্ড       মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষা সমাপনী উৎসব শুরু       টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন ১৭ ডিসেম্বর       মির্জাপুর-৭ উপনির্বাচনে নৌকার টিকিট পেলেন শুভ       টাঙ্গাইলে বাবার ইচ্ছায় হেলিকপ্টারে বউ আনলেন কৃষক বর       টাঙ্গাইলে ওয়ালটনের সহযোগিতায় তৈরি হচ্ছে “বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ স্মৃতি       টাঙ্গাইলে স্ত্রীর লাশ ঘরে রেখে বোরকা পরেও পালাতে পারলেন না স্বামী       টাঙ্গাইল জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা       স্বাধীনতাবিরোধীরা দেশকে পাকিস্তানের অঙ্গরাজ্য করতে চায় : কৃষিমন্ত্রী       টাঙ্গাইলে সাংবাদিকদের সাথে নবগঠিত টাঙ্গাইল জেলা বিএনপির আহবায়ক কমিটির মতবিনিময় সভা      

টাঙ্গাইল প্রেস ক্লাবে আজম খানের পাওনা টাকা উদ্ধারের জন্য সংবাদ সম্মেলন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৫ অক্টোবর ২০২০ - ০৫:১৩:২২ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার সৈয়দপুর গ্রামের মাটি ব্যবসায়ী আজম খান পাওনা টাকা উদ্ধার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন।

রবিবার (২৫ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে লিখিত বক্তব্যে আজম খান জানান, একই উপজেলার গোড়াই মমিননগর গ্রামের নুর মোহাম্মদ, মোশারফ হোসেন, শাকিল হোসেন ও আওলাদ হোসেনের ইটভাটায় ২০১৮-১৯ অর্থ বছরের শেষদিকে ৩৬ লাখ ৫০ হাজার টাকার মাটি প্রদান করা হয়। পরবর্তীতে বিভিন্ন সময় কিস্তিতে ১২ লাখ ১০ হাজার টাকা পরিশোধ করা হয়। অবশিষ্ট টাকা দীর্ঘদিনেও পরিশোধ করা হয়নি। বাকি টাকা চাইতে গেলে নানা টালবাহানা করা হয়। এ অবস্থায় আজম খান হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে ৭ লাখ ৩০ হাজার টাকা খরচ করে বাইপাস সার্জারী করেন। এ খবরেও অভিযুক্তরা টাকা পরিশোধ করেনি। পাওনা টাকার তাগিদ দিতে গেলে তারা উল্টো হুমকি দেয়। এ নিয়ে একাধিকবার গ্রাম্য শালিস হয়েছে। সেখানে অভিযুক্তরা টাকা পরিশোধের আশ্বাস দিলেও পরে তা পূরণ করেনি। ফলে আজম খান বাধ্য হয়ে পাওনা টাকা উদ্ধার চেয়ে আইজিপি বরাবর আবেদন করেছেন। আজম খান অভিযোগ করেন, অভিযুক্তরা তাকে ও তার ছেলেকে হত্যা করে লাশ গুম করতে পারে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ, সাধারন সম্পাদক জাকেরুল মওলা ও প্রিন্ট ,ইলেকট্রিক মিডিয়ার সাংবাদকিবৃন্দ আরও উপস্থিত ছিলেন মোশারফ হেসেন, হ্বাজী মোসরেম উদ্দিন, কালাম খান, আমির হোসেন, নূরুজ্জামান , আজম খান ,রুদ্র খান ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: