শিরোনাম
টাঙ্গাইলে যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       টাঙ্গাইলে ইরফান সেলিমের সহযোগী দিপু গ্রেপ্তার       বাসাইলে স্বামীর বর্বর যৌনসঙ্গমে কিশোরী মৃত্যু       টাঙ্গাইল প্রেস ক্লাবে আজম খানের পাওনা টাকা উদ্ধারের জন্য সংবাদ সম্মেলন       টাঙ্গাইল প্রেসক্লাবে মুক্তিযোদ্ধা পরিবারের সংবাদ সম্মেলন       রায়হান হত্যা মামলার মুল আসামীকে শনাক্ত করা হয়েছে – স্বরাষ্ট্রমন্ত্রী       টাঙ্গাইল এসপি পার্ক মাঠে হা-ডু-ডু খেলার উদ্বোধন       টাঙ্গাইলে পৌরসভায় নিরাপদ সড়ক চাই (নিসচা) জাতীয় সড়ক দিবসে আলোচনা সভা       কালিহাতীতে ধর্ষণ হত্যাসহ নারীর প্রতি সহিংসতা নির্যাতন দ্রুত বিচারের প্রতিবাদ       কালিহাতী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী শরীফ আহামেদ রাজু’র মতবিনিময় সভা      

বাসাইলে বালুভর্তি ট্রাকসহ ভেঙে পড়লো বেইলি ব্রিজ, জনগন চরম দুর্ভোগে

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১২ অক্টোবর ২০২০ - ০৭:৫৮:২০ এএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : বাসাইল-টাঙ্গাইল সড়কের নাকাছিমে বালুভর্তি একটি ট্রাকসহ বেইলি ব্রিজ ভেঙে নদীতে পড়ে গেছে। এই ঘটনায় চালক বের হতে পারলেও হেলপার ট্রাকটির ভেতরে আটকে যায়।

রবিবার (১১ অক্টোবর) রাত ১০.৩০ টার দিকে বাসাইল উপজেলার লাঙ্গুলিয়া নদীর নাকাছিমে এই ঘটনা ঘটে। বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশিদ এই তথ্য নিশ্চিত করেছেন। ওসি হারুনুর রশিদ বলেন, ‘বালুভর্তি একটি ড্রাম ট্রাক টাঙ্গাইল থেকে বাসাইলের দিকে যাচ্ছিলো। এসময় লাঙ্গুলিয়া নদীর নাকাছিমে বেইলি ব্রিজের ওপর ট্রাকটি উঠলে ব্রিজটির একাংশ দেবে যায়। এই ঘটনায় ট্রাকটি ব্রিজে আটকে গিয়ে একাংশ নদীতে পড়ে গেছে। ট্রাকের চালক নামতে পারলেও হেলপার ট্রাকের ভেতরে আটকা পড়ে আছে। তাকে উদ্ধারে বাসাইল ও টাঙ্গাইল ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট কাজ করছে। এই ঘটনায় যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।’ স্থানীয়রা জানান, গুরুত্বপূর্ণ সড়কের বেইলি ব্রিজটি ভেঙে যাওয়ায় বাসাইল ও সখীপুর উপজেলার অসংখ্য মানুষের টাঙ্গাইল সদরের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। টাঙ্গাইল পৌঁছাতে একটি বিকল্প সড়ক থাকলেও এরআগে গত ১ অক্টোবর সেটিরও একটি ব্রিজ ভেঙে যায়। ফলে চরম দুর্ভোগে পড়েছে এসব এলাকার মানুষ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: