শিরোনাম
টাঙ্গাইলে যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       টাঙ্গাইলে ইরফান সেলিমের সহযোগী দিপু গ্রেপ্তার       বাসাইলে স্বামীর বর্বর যৌনসঙ্গমে কিশোরী মৃত্যু       টাঙ্গাইল প্রেস ক্লাবে আজম খানের পাওনা টাকা উদ্ধারের জন্য সংবাদ সম্মেলন       টাঙ্গাইল প্রেসক্লাবে মুক্তিযোদ্ধা পরিবারের সংবাদ সম্মেলন       রায়হান হত্যা মামলার মুল আসামীকে শনাক্ত করা হয়েছে – স্বরাষ্ট্রমন্ত্রী       টাঙ্গাইল এসপি পার্ক মাঠে হা-ডু-ডু খেলার উদ্বোধন       টাঙ্গাইলে পৌরসভায় নিরাপদ সড়ক চাই (নিসচা) জাতীয় সড়ক দিবসে আলোচনা সভা       কালিহাতীতে ধর্ষণ হত্যাসহ নারীর প্রতি সহিংসতা নির্যাতন দ্রুত বিচারের প্রতিবাদ       কালিহাতী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী শরীফ আহামেদ রাজু’র মতবিনিময় সভা      

আওয়ামীলীগের মেয়র প্রত্যাশী মিন্টু সরকার’র মত বিনিময় সভা

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৫ অক্টোবর ২০২০ - ১১:১৮:৫১ পিএম

সোনালী বাংলাদেশনিউজ ডেস্ক : টাংগাইলের কালিহাতী পৌরসভার নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী কালিহাতী উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লিগের আহ্বায়ক, হামিদপুর কালিহাতী ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক, কালিহাতী উপজেলা শেখ রাসেল স্মৃতিসংঘ সহ-প্রচার সম্পাদক মো: মিন্টু সরকারের সাথে ঝগড়মান এলাকাবাসীর মত বিনিময় সভা হয়েছে। রবিবার সন্ধা ৭ টায় ঝগড়মান এলাকাবাসীর আয়জনে ঝগড়মান চুইনার মোড়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল হালিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বঙ্গবন্ধু সৈনিক লীগের আহ্বায়ক মিন্টু সরকার বলেন, আমি কালিহাতী আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আপনারা যদি আমাকে কালিহাতী পৌরসভার মেয়র হিসাবে বিজীয় করেন তা হলে আমি মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে একটি ডিজিটাল ও আধুনিক পৌরসভা উপহার দিব। বঙ্গবন্ধু আদার্শ বুকে ধারণ করে দেশরতœ মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও সাংসদ হাসান ইমাম খান সোহেল হাজারীর নেতৃত্বে সুন্দর একটি পৌরসভা গড়ে তুলব। কালিহাতী পৌরসভার রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা উন্নত করব। মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ দুর্নিতি ইভটিজিং মুক্ত সমাজ গড়ে তুলব। এই সময় উপস্থিত ছিলেন উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সদস্য সচিব মো: সায়েম মল্লিক, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দিলীপ ঘোষ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো: রকিবুল ইসলাম সুমন, উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সদস্য মো: কানঞ্চু, কালিহাতী পৌর বঙ্গবন্ধু সৈনিক লীগের আহ্বায়ক রমাকান্ত পাল, কালিহাতী পৌর বঙ্গবন্ধু সৈনিক লীগের যুগ্ন আহ্বায়ক মো: জামাল, মো: জাহিদ, শ্রী গনেষ প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: