শিরোনাম
টাঙ্গাইলে যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       টাঙ্গাইলে ইরফান সেলিমের সহযোগী দিপু গ্রেপ্তার       বাসাইলে স্বামীর বর্বর যৌনসঙ্গমে কিশোরী মৃত্যু       টাঙ্গাইল প্রেস ক্লাবে আজম খানের পাওনা টাকা উদ্ধারের জন্য সংবাদ সম্মেলন       টাঙ্গাইল প্রেসক্লাবে মুক্তিযোদ্ধা পরিবারের সংবাদ সম্মেলন       রায়হান হত্যা মামলার মুল আসামীকে শনাক্ত করা হয়েছে – স্বরাষ্ট্রমন্ত্রী       টাঙ্গাইল এসপি পার্ক মাঠে হা-ডু-ডু খেলার উদ্বোধন       টাঙ্গাইলে পৌরসভায় নিরাপদ সড়ক চাই (নিসচা) জাতীয় সড়ক দিবসে আলোচনা সভা       কালিহাতীতে ধর্ষণ হত্যাসহ নারীর প্রতি সহিংসতা নির্যাতন দ্রুত বিচারের প্রতিবাদ       কালিহাতী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী শরীফ আহামেদ রাজু’র মতবিনিময় সভা      

মির্জাপুর উপনির্বাচনে মেয়র পদে এক গ্রামেই ৮ জন প্রার্থী

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৯ সেপ্টেম্বর ২০২০ - ১২:২৬:০৬ এএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : আগামী ১০ অক্টোবর টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার মেয়র পদে উপনির্বাচনকে ঘিরে প্রার্থীদের মধ্যে প্রচার প্রচারনায় সরগরম হয়ে উঠেছে। উপ-নির্বাচনে মেয়র পদে দলীয় মনোয়ন পেতে প্রার্থীরা জোর প্রচারনাসহ দলের হাইকমান্ডের নেতাদের সঙ্গে যোগাযোগ রক্ষা করে যাচ্ছেন। মেয়র পদে এক গ্রামেই ৮ জন প্রার্থী হওয়ায় পুরো নির্বাচন জমে উঠেছে। ৮ জন প্রার্থীর মধ্যে আওয়ামীলীগের ৬ জন, বিএনপির একজন এবং জাতীয় পার্টির একজন রয়েছেন।

গত রবিবার (৬ সেপ্টেম্বর) বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় এ নির্বাচনের তফসিল ঘোষনা করেছেন। মির্জাপুর পৌরসভায় মেয়র পদে উপনির্বাচনে ভোট হবে ইভিএম পদ্ধতিতে।

৮ সেপ্টেম্বর মঙ্গলবার পৌরসভার উপ-নির্বাচনের মেয়র পদে প্রার্থীদের সঙ্গে কথা হলে তারা উন্নয়ন মুলক নানা প্রতিশ্রুতির কথা জানিয়েছেন। প্রার্থীরা বলেছেন দলীয় মনোয়ন নিশ্চিত এবং নির্বাচনে বিজয়ী হতে পারলে অবহেলিত মির্জাপুর পৌরবাসিকে একটি আদর্শ ও মডেল পৌরসভা উপহার দেওয়া হবে। তবে সাধারন ভোটারদের আগ্রহ প্রবীনদের চেয়ে নবীন প্রার্থীদের দিকেই বেশি।

গত ১১ ফেব্রুয়ারি মির্জাপুর পৌরসভার তরুন নেতা ও অত্যন্ত জনপ্রিয় মেয়র এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. সাহাদত হোসেন সুমন অসুস্থ্য হয়ে মারা যাওয়ায় মেয়র পদ শুন্য হয়।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: