শিরোনাম
টাঙ্গাইলে যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       টাঙ্গাইলে ইরফান সেলিমের সহযোগী দিপু গ্রেপ্তার       বাসাইলে স্বামীর বর্বর যৌনসঙ্গমে কিশোরী মৃত্যু       টাঙ্গাইল প্রেস ক্লাবে আজম খানের পাওনা টাকা উদ্ধারের জন্য সংবাদ সম্মেলন       টাঙ্গাইল প্রেসক্লাবে মুক্তিযোদ্ধা পরিবারের সংবাদ সম্মেলন       রায়হান হত্যা মামলার মুল আসামীকে শনাক্ত করা হয়েছে – স্বরাষ্ট্রমন্ত্রী       টাঙ্গাইল এসপি পার্ক মাঠে হা-ডু-ডু খেলার উদ্বোধন       টাঙ্গাইলে পৌরসভায় নিরাপদ সড়ক চাই (নিসচা) জাতীয় সড়ক দিবসে আলোচনা সভা       কালিহাতীতে ধর্ষণ হত্যাসহ নারীর প্রতি সহিংসতা নির্যাতন দ্রুত বিচারের প্রতিবাদ       কালিহাতী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী শরীফ আহামেদ রাজু’র মতবিনিময় সভা      

টাঙ্গাইলে ভূঞাপুরে ইসলাম ধর্মকে নিয়ে কটূক্তি, প্রতিবাদে বিক্ষোভ

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০১ সেপ্টেম্বর ২০২০ - ১২:২৯:৪৬ এএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : মহান আল্লাহ তা’লা ও তার প্রিয়নবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে (ফেসবুক) মেসেঞ্জার গ্রুপে কটুক্তিমূলক ও বাজে মন্তব্য করার অভিযোগ উঠেছে শ্রাবণ হালদার (২০) নামের এক হিন্দু যুবকের বিরুদ্ধে।

এ ঘটনায় আজ  সোমবার (৩১ আগস্ট) বিকাল সাড়ে  ৫ টায় দিকে গোবিন্দাসী বাজারে বিক্ষোভ করেছে স্থানীয় ধর্মপ্রাণ মুসুল্লিরা।

শ্রাবণ টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের খানুরবাড়ী গ্রামের শ্যামল হালদারের ছেলে। সে মিরপুর পুলিশ স্টাফ স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

এদিকে, শ্রাবণকে গ্রেপ্তার ও বিচারের দাবিতে মুসুল্লিদের বিক্ষোভে পুলিশের লাঠিচার্জে কয়েকজন আহত হয়। এরপর উপজেলা প্রশাসনের  আশ্বাসে মুসুল্লিরা সাময়িকভাবে বিক্ষোভ স্থগিত করে। বিক্ষোভে মুসুল্লিরা কটুক্তিকারী যুবককে দ্রুত গ্রেপ্তারের দাবিতে আগামীকাল মঙ্গলবার সকাল ১০টা পর্যন্ত আল্টিমেটাম দেন।

এ ঘটনায় কুকাদাইর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব এবং আল আরিশ মাদরাসার প্রিন্সিপাল হাফেজ মাওলানা বেলাল হোসেনসহ স্থানীয়রা মুসুল্লিদের বিক্ষোভে মহান আল্লাহ ও প্রিয় নবী হযরত মোহাম্মদ (সা:) কটুক্তিকারী যুবককে আগামীকাল সকাল ১০ টার মধ্যে দ্রুত সময়ে গ্রেপ্তার ও কঠোর শাস্তি দাবি করেন।

এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল সহকারি পুলিশ কমিশনার কালিহাতী (সার্কেল) রাসেল মনির, ভূঞাপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. আসলাম হোসাইন, ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম, গোবিন্দাসী ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলু, সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম (আমিন), গোবিন্দাসী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মো. দুলাল হোসেন চকদার প্রমুখ।

এ ঘটনায় ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম বলেন- আল্লাহ ও প্রিয় নবী হযরত মোহাম্মদ (সা:) কে স্থানীয় এক হিন্দু যুবক ফেসবুক (ফেন্ডস) মেসেঞ্জারে কটুক্তি করায় মুসুল্লিরা উত্তেজিত হয়ে বিক্ষোভ করে। এ খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য হালকা লাঠিচার্জ করে। 

টাঙ্গাইল সহকারি পুলিশ কমিশনার কালিহাতী (সার্কেল)  রাসেল মনির বলেন-কটুক্তিকারী ওই যুবককে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে। এ বিষয়ে কোন ছাড় দেয়া হবে না।  

জানা গেছে, ফেসুবক মেসেঞ্জারে (ফ্রেন্ডস) নামে একটি গ্রুপে চ্যাট করে গতকাল রোববার শ্রাবণ কটুক্তিমূলক ও বাজে মন্তব্য করেন। পরে তা সোমবার সেই মন্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে স্থানীয় মুসুল্লিরা বিক্ষোভ করেন ওই যুবকের বাড়ি ভাঙচুর করে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পুলিশ ঘটনাস্থলে নিরাপত্তা জোরদার করেছেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: