শিরোনাম
টাঙ্গাইলে যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       টাঙ্গাইলে ইরফান সেলিমের সহযোগী দিপু গ্রেপ্তার       বাসাইলে স্বামীর বর্বর যৌনসঙ্গমে কিশোরী মৃত্যু       টাঙ্গাইল প্রেস ক্লাবে আজম খানের পাওনা টাকা উদ্ধারের জন্য সংবাদ সম্মেলন       টাঙ্গাইল প্রেসক্লাবে মুক্তিযোদ্ধা পরিবারের সংবাদ সম্মেলন       রায়হান হত্যা মামলার মুল আসামীকে শনাক্ত করা হয়েছে – স্বরাষ্ট্রমন্ত্রী       টাঙ্গাইল এসপি পার্ক মাঠে হা-ডু-ডু খেলার উদ্বোধন       টাঙ্গাইলে পৌরসভায় নিরাপদ সড়ক চাই (নিসচা) জাতীয় সড়ক দিবসে আলোচনা সভা       কালিহাতীতে ধর্ষণ হত্যাসহ নারীর প্রতি সহিংসতা নির্যাতন দ্রুত বিচারের প্রতিবাদ       কালিহাতী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী শরীফ আহামেদ রাজু’র মতবিনিময় সভা      

টাঙ্গাইলে একশত পিস ইয়াবা সহ ০১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ৩০ আগস্ট ২০২০ - ০৬:০৩:৫০ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলের বাসাইল উপজেলার পাটখাগুরী কেন্দ্রীয় গোরস্থানের সামনে রোববার(৩০ আগস্ট) সকালে অভিযান চালিয়ে ১০০পিস ইয়াবা ট্যাবলেট সহ মো. জহিরুল ইসলাম নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-১২)।

গ্রেপ্তারকৃত মো. জহিরুল ইসলাম ওই গ্রামের মৃত ইসমাইল খাঁর ছেলে।

র‌্যাব-১২ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-৩ কোম্পানীর কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রওশন আলীর নেতৃত্বে র‌্যাবের একটি দল পাটখাগুরী এলাকায় পাকা রাস্তার উপর অভিযান চালানো হয়।

অভিযানে ১০০পিস ইয়াবা ট্যাবলেট সহ মো. জহিরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে দুইটি সিমকার্ড সহ একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: