শিরোনাম
টাঙ্গাইলে যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       টাঙ্গাইলে ইরফান সেলিমের সহযোগী দিপু গ্রেপ্তার       বাসাইলে স্বামীর বর্বর যৌনসঙ্গমে কিশোরী মৃত্যু       টাঙ্গাইল প্রেস ক্লাবে আজম খানের পাওনা টাকা উদ্ধারের জন্য সংবাদ সম্মেলন       টাঙ্গাইল প্রেসক্লাবে মুক্তিযোদ্ধা পরিবারের সংবাদ সম্মেলন       রায়হান হত্যা মামলার মুল আসামীকে শনাক্ত করা হয়েছে – স্বরাষ্ট্রমন্ত্রী       টাঙ্গাইল এসপি পার্ক মাঠে হা-ডু-ডু খেলার উদ্বোধন       টাঙ্গাইলে পৌরসভায় নিরাপদ সড়ক চাই (নিসচা) জাতীয় সড়ক দিবসে আলোচনা সভা       কালিহাতীতে ধর্ষণ হত্যাসহ নারীর প্রতি সহিংসতা নির্যাতন দ্রুত বিচারের প্রতিবাদ       কালিহাতী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী শরীফ আহামেদ রাজু’র মতবিনিময় সভা      

গোপালপুর করোনাভাইরাসে প্রথম পুলিশ সদস্যের মৃত্যু

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ৩০ আগস্ট ২০২০ - ০৪:৩৪:৪১ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : করোনাভাইরাসে টাঙ্গাইলের গোপালপুর থানার এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। 

রবিবার (৩০ আগস্ট) সকালে ঢাকার রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

নিহতের নাম সাধন চন্দ্র বর্মন (৪২)। তিনি গোপালপুর থানায় কনস্টবেল হিসেবে কর্মরত ছিলেন। এ প্রথম জেলার কোন পুলিশ সদস্যের করোনাভাইরাসে মৃত্যু হল। 

১৯৯৭ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগ দান করেন। তাঁর বাড়ি মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধামপুর গ্রামে। তার পিতার নাম পুলিশ বিহারী। তিনি স্ত্রী এবং দুই ছেলে রেখে গেছেন।

এ ব্যাপারে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এবং জেলা পুলিশের মিডিয়া ফোকাল পয়েন্ট শাহিনুল ইসলাম এবং গোপালপুর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, “গত ১২ আগস্ট সাধন চন্দ্র বর্মন করোনাভা্ইরাসে আক্রান্ত হন। পরে প্রথমে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়।  সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ১৪ আগস্ট রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পাঠানো হয়। প্রথম দিকে তার হালকা জ্বর, সর্দি এবং কাশি। পরে তার শ্বাসকষ্ট শুরু হয়। এর পর থেকে তিনি আইসিইউতে ছিলেন। শনিবার থেকে তিনি লাইফ সার্পোটে ছিলেন। সকালে লাইফ সার্পোটে থাকা অবস্থায় তার মৃত্যু হয়। 

এদিকে, টাঙ্গাইল জেলা পুলিশ, মহেড়া পুলিশ, পিবিআই এবং নৌ পুলিশের শতাধীক পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়। এর মধ্যে বেশির ভাগ পুলিশ সদস্যই সুস্থ হয়েছেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: