শিরোনাম
টাঙ্গাইলে যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       টাঙ্গাইলে ইরফান সেলিমের সহযোগী দিপু গ্রেপ্তার       বাসাইলে স্বামীর বর্বর যৌনসঙ্গমে কিশোরী মৃত্যু       টাঙ্গাইল প্রেস ক্লাবে আজম খানের পাওনা টাকা উদ্ধারের জন্য সংবাদ সম্মেলন       টাঙ্গাইল প্রেসক্লাবে মুক্তিযোদ্ধা পরিবারের সংবাদ সম্মেলন       রায়হান হত্যা মামলার মুল আসামীকে শনাক্ত করা হয়েছে – স্বরাষ্ট্রমন্ত্রী       টাঙ্গাইল এসপি পার্ক মাঠে হা-ডু-ডু খেলার উদ্বোধন       টাঙ্গাইলে পৌরসভায় নিরাপদ সড়ক চাই (নিসচা) জাতীয় সড়ক দিবসে আলোচনা সভা       কালিহাতীতে ধর্ষণ হত্যাসহ নারীর প্রতি সহিংসতা নির্যাতন দ্রুত বিচারের প্রতিবাদ       কালিহাতী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী শরীফ আহামেদ রাজু’র মতবিনিময় সভা      

টাঙ্গাইলে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৬ আগস্ট ২০২০ - ১২:০০:১১ এএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : নানা কর্মসূচীর মধ্য দিয়ে টাঙ্গাইলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিক ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
শনিবার সকালে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে জেলা প্রশাসক মো. আতাউল গনি। পরে স্থানীয় সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন ও তানভীর হাসান ছোট মনির এবং পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় পুস্পস্তবক অর্পণ করেন। এর পরই জেলা আওয়ামী লীগ, জেলা পরিষদ, টাঙ্গাইল পৌরসভা, টাঙ্গাইল প্রেসক্লাব, যুবলীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতি সংগঠনের পক্ষথেকে পুস্পস্তবক অর্পন করা হয়। পরে শেখ মুজিবুর রহমানের রুহের মাখফেরাত কামনা করে দোয়া করা হয়। এর পর জেলা প্রশাসনের আয়োজনে শিল্পকলা একাডেমিতে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। শেষে শহীদ স্মৃতি পৌর উদ্যানে গণভোজ বিতরণ করা হয়।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: