শিরোনাম
টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন       কলেজ শিক্ষক হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন       টাঙ্গাইলের পোড়াবাড়ী ইউনিয়নের বন্যার্ত অসহায় ক্ষুধার্ত মানুষের পাশে বি এন পি নেতা ফরহাদ ইকবাল       র‌্যাব ও ইপিলিয়ন যৌথ উদ্যোগে সিরাজগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ       মির্জাপুরে নেশার টাকার জন্য ছেলের হাতে মা খুন       টাঙ্গাইলে স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে আর্থিক জরিমানা ও মাস্ক বিতরণ       ঈদুল আজহা উপলক্ষে টাঙ্গাইল মহাসড়কে যানজট নিরসনে মাঠে থাকবে ৬০০ পুলিশ       টাঙ্গাইলে ডিসি’সহ নতুন করে ৫২ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত- ১৫১৫       টাঙ্গাইলে বিএসইও এর উদ্যোগে তিন শতাধিক বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ       টাঙ্গাইলে মোটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার ১টি মোটর সাইকেল উদ্ধার      

টাঙ্গাইলে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৫ জুলাই ২০২০ - ১২:১৮:৪৩ এএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক: টাঙ্গাইল সদর উপজেলার মগড়া ও কালিহাতী উপজেলার নাগবাড়ী ইউপিতে শুক্রবার বন্যার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

মগড়া ইউপি চেয়ারম্যান আজহারুল ইসলাম জানান, সদর উপজেলার মগড়া ইউপির চরখিদির উত্তরপাড়া গ্রামের আবুল হোসেনের স্ত্রী ছয় বছরের ছেলে শান্তকে সঙ্গে নিয়ে দুপুরে বাড়ির পাশে সড়কে পাটের আঁশ ছাড়াচ্ছিলেন। এ সময় ছেলে শান্ত সড়কের পাশে পানিতে কলাগাছের ভেলায় খেলা করছিল। হঠাৎ তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে পানি থেকে শান্তর মরদেহ উদ্ধার করা হয়।

অপরদিকে, কালিহাতী উপজেলার নাগবাড়ী ইউপির কুমুরিয়াবাড়ী (বেড়বাড়ী) গ্রামের নুরুল ইসলাম নুরুর ১২ বছরের ছেলে ইয়ামিন বাড়ির পাশে খেলতে গিয়ে বন্যার পানিতে ডুবে মারা গেছে।

নাগবাড়ী ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমান সিদ্দিকী মিল্টন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: