শিরোনাম
টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন       কলেজ শিক্ষক হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন       টাঙ্গাইলের পোড়াবাড়ী ইউনিয়নের বন্যার্ত অসহায় ক্ষুধার্ত মানুষের পাশে বি এন পি নেতা ফরহাদ ইকবাল       র‌্যাব ও ইপিলিয়ন যৌথ উদ্যোগে সিরাজগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ       মির্জাপুরে নেশার টাকার জন্য ছেলের হাতে মা খুন       টাঙ্গাইলে স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে আর্থিক জরিমানা ও মাস্ক বিতরণ       ঈদুল আজহা উপলক্ষে টাঙ্গাইল মহাসড়কে যানজট নিরসনে মাঠে থাকবে ৬০০ পুলিশ       টাঙ্গাইলে ডিসি’সহ নতুন করে ৫২ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত- ১৫১৫       টাঙ্গাইলে বিএসইও এর উদ্যোগে তিন শতাধিক বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ       টাঙ্গাইলে মোটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার ১টি মোটর সাইকেল উদ্ধার      

ভূঞাপুরে বানভাসিদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এমপি ছোট মনির

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৯ জুলাই ২০২০ - ০৩:৫৩:৪৯ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলের ভূঞাপুরে বানভাসি মানুষের মাঝে শেখ হাসিনার দেয়া উপহার ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

রবিবরি (১৯ জুলাই) দুপুর ১২টায় গোবিন্দাসী দুলাল হোসেন চকদারের গরুর খামারের সামনে বন্যা দূর্গত ৭৪০টি পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভূঞাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মমকর্তা মো. জহুরুল ইসলাম উপজেলা সহকারি শিক্ষা (ট্যাগ) অফিসার মোঃ রেজাউল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. রফিকুল ইসরাম রফিক, গোবিন্দাসী ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলু, গাবসারা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান ,নিকরাইল ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন সরকার, গোবিন্দাসী ইউনিয়ন আ’লীগ সভাপতি ইকরাম উদ্দিন তারা মৃধা, সাধারণ সম্পাদক মোঃ দুলাল হোসেন চকদার, ইউপি সচিব মশিউর রহমান প্রমূখ।

এমপি ছোট মনির বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধের পাশাপাশি বন্যা দুর্গতদের সাহায্যে সবসময় পাশে থাকতে নির্দেশ দিয়েছেন। তিনি আরো বলেন, আমার নির্বাচনী এলাকায় একজনও না খেয়ে থাকবে না। যতদিন পর্যন্ত বন্যা পরিস্থিতির উন্নতি না হয় ততদিন পর্যন্ত আমাদের এই খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। পরে তিনি গোবিন্দাসী বাজার ও বিদ্যালয় প্রবেশের ভেঙে যাওয়া রাস্তা পরিদর্শন করেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: